সংবাদ শিরোনাম

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপিয়ে জুয়াড়ির মৃত্যু

ক্রাইম প্রতিদিন : কিশোরগঞ্জের কটিয়াদীতে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে আবুল কাশেম (৩৫) নামে এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। শুক্রবার সকালে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসীর দাবি, নিহত ব্যক্তি এলাকার চিহ্নিত জুয়াড়ি।

ঘটনাটি ঘটেছে আড়িয়ালখাঁ নদীতে (পুরাতন ব্রহ্মপুত্র নদে) উজানচরের কাছে। আবুল কাশেম উপজেলার পৌর এলাকার দরি চরিয়াকোনা মহল্লার মৃত শুক্কুর আলীর ছেলে।

পুলিশ ও এলাকাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কাশেম তার সঙ্গীয়দের নিয়ে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার উজানচর এলাকায় জুয়া খেলতে বসেন। এ সময় পুলিশ আসার খবরে তিনজন নদীতে ঝাঁপ দেয়।

সাঁতরে দুজন অপরদিক তীরে উঠতে সক্ষম হলেও কাশেম পানিতে তলিয়ে যান। বৃহস্পতিবার বিকাল থেকে রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি।

স্থানীয় লোকজন শুক্রবার সকালে নদীতে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে কটিয়াদী ও বাজিতপুর থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান আবুল কাশেম একজন চিহ্নিত জুয়াড়ি। জুয়া খেলা অবস্থায় পুলিশ আসার ভয়ে নদীতে লাফিয়ে পড়লে পানিতে তলিয়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 29
    Shares
x

Check Also

ঝিনাইদহে ‘গোলাগুলিতে’ যুবক নিহত, পুলিশের দাবি মাদক ব্যবসায়ী

ক্রাইম প্রতিদিন : ঝিনাইদহের কোটচাদপুরে দুদল মাদক ব্যবসায়ীর ...