Home / লিড নিউজ / প্রকাশক বাচ্চু হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশক বাচ্চু হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ক্রাইম প্রতিদিন : লেখক ও প্রকাশক শাহজাহান বাচ্চু হত্যা মামলার প্রধান আসামি আব্দুর রহমান গ্রেফতরের তিন দিনের মাথায় কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসমহল বালুরচরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে হ্যান্ড গ্রেনেড, আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেল উদ্ধার করেছে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশের কর্মকর্তা ডিআইওয়ান মো. নজরুল ইসলাম জানান, রোববার পুলিশের কয়েকটি দল একত্রে অভিযান চালিয়ে গাজীপুর থেকে আবদুর রহমানকে গ্রেফতার করে। আবদুর রহমানের দেয়া তথ্যানুযায়ী, তার সঙ্গীয় অন্য আসামিদের ধরার জন্য বুধবার রাতে খাসমহল বালুরচরে অভিযান চালানো হয়। সেখানে একটি বাসায় আবদুর রহমান ভাড়া থাকতেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশও গুলি চালালে আবদুর রহমান গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় সিরাজদিখান থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) দেলোয়ার, হাসান এবং কনস্টেবল মোশাররফ আহত হন বলে দাবি করেন পুলিশ।

এ ব্যাপারে পরে জেলা পুলিশ সুপার তার কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফ করবেন।

উল্লেখ্য, গত ১১ জুন সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদিতে দুর্বৃত্তের গুলিতে ব্লগার, কবি ও প্রকাশক শাহজাহান বাচ্চু নিহত হন।

ঘটনার দিন সন্ধ্যায় তিনটি মোটরসাইকেলে করে এসে হেলমেট পরা চার দুর্বৃত্ত তাকে দোকান থেকে ডেকে বের করে এনে লোকজনকে সরে যেতে বলেন।

এ সময় একটি বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করেন তারা। এর পর শাহজাহান বাচ্চুকে রাস্তায় এনে তার বুকের ডান পাশে একটি গুলি করেন। বাচ্চুকে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 35
    Shares