প্রিয়াঙ্কার যত প্রেম

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ভারতে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে তোড়জোড় চলছে। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রায় বছর খানেক প্রেম করে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা। আসছে ২৯ নভেম্বর থেকে ভারতে শুরু হবে তাঁর বিয়ের আয়োজন। তবে নিকের সঙ্গে প্রেমের সফল রূপ পেলেও, অতীতে প্রিয়াঙ্কার প্রেমের অভিজ্ঞতা খুব একটা সুখকর নয়। বেশ কয়েকজন তারকার সঙ্গে তাঁর প্রেম ছিল বলিউডের এক সময়ের চর্চিত বিষয়। প্রিয়াঙ্কার এমন কয়েকটি প্রেমের কথাই বরং জানা যাক-

অসিম মার্চেন্ট

প্রিয়াঙ্কার প্রথম প্রেমের নাম অসিম মার্চেন্ট। এই অভিনেতার সঙ্গে প্রিয়াঙ্কা তাঁর মডেলিং ক্যারিয়ারের শুরুর দিকে প্রেমে জড়ান। তবে প্রেম বেশিদূর গড়ায়নি। অসিমের সঙ্গে অল্পদিনের প্রেমে নাভিশ্বাস উঠে যায় প্রিয়াঙ্কার। সম্পর্ক শেষ হওয়ার পর অসিম প্রিয়াঙ্কাকে নিয়ে বায়োপিক তৈরির সিদ্ধান্ত নেন। ‘সিক্সটি সেভেন ডেইজ’ শিরোনাম দিয়ে ছবির নামকরণও করে ফেলেন। এরপর প্রিয়াঙ্কা এই ছবি নির্মাণের বিরুদ্ধে আইনের আশ্রয় নেন। প্রিয়াঙ্কার সেই সময়ের ম্যানেজার প্রকাশ জাজু একবার ভারতীয় গণমাধ্যমকে বলেছিলেন, অসিমের সঙ্গে ঝামেলায় তিনি এতোটাই জড়িয়ে গিয়েছিলেন যে, একসময় আত্মহত্যার সিদ্ধান্তও নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

অক্ষয় কুমার

বলিউড ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন উঠে ‘এইতরাজ’ ছবিতে কাজ করার সূত্রে। এই ছবিতে প্রিয়াঙ্কার দুর্দান্ত অভিনয় দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়ায়। এরপর থেকেই নাকি অক্ষয়ের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদনে বলা হয়েছিল, প্রিয়াঙ্কার সঙ্গে প্রেমের জের ধরে নাকি স্ত্রী টুইংকেল খান্নার সঙ্গেও অক্ষয়ের দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এমনকি তিনি অক্ষয়কে ছেড়ে যাওয়ার সিদ্ধান্তও নিয়েছিলেন। শেষ পর্যন্ত টুইংকেলের কড়া নজরে সেই প্রেম বেশিদূর গড়ায়নি।

হারমান বেওজা

প্রযোজক হ্যারি বেওজার পুত্র অভিনেতা হারমান বেওজার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম ছিল এক সময়ের চর্চিত বিষয়। ২০০৮ সালে একসঙ্গে ‘লাভ স্টোরি ২০৫০’ ছবিতে অভিনয় করতে গিয়ে দু’জনের মধ্যে প্রেম গড়ে উঠে। এখানেও প্রিয়াঙ্কার প্রেম পরিপক্কতা পায়নি। শোনা যায়, ছবিটি ফ্লপ করায় এবং হারমানের অনুজ্জ্বল ক্যারিয়ারের কারণে নাকি কেটে পড়েন প্রিয়াঙ্কা।

শাহরুখ খান

২০১১ সালের দিকে বলিউড বাদশার দাম্পত্য জীবনে নেমে আসে জমাট অন্ধকার। এর অন্যতম কারণ প্রিয়াঙ্কার সঙ্গে প্রেমের গুঞ্জন। ‘ডন ২’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে তাঁদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। এমনকি মধ্যরাতেও নাকি তাঁদেরকে একসঙ্গে দেখা যেত। এই বিষয়ে প্রিয়াঙ্কা শুটিংয়ের অজুহাত দিলেও স্ত্রী গৌরির সঙ্গে শাহরুখের বচসা হয়। তবে শাহরুখের সঙ্গে প্রেমের গুঞ্জন আরও বাড়িয়ে তোলে প্রিয়াঙ্কার একটি সাক্ষাৎকার। এক টেলিভিশন অনুষ্ঠানে শাহরুখের মতো একই জ্যাকেট পরে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হলে বলেন, জ্যাকেটটি তাঁর জীবনের একজন বিশেষ মানুষের চিহ্ন বহন করে।

শহীদ কাপুর

‘কামিনি’ এবং ‘তেরি মেরী কাহানি’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সূত্র ধরে প্রিয়াঙ্কা এবং শহীদ কাপুরের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তবে তাঁদের প্রেমের কিছুটা আঁচ পাওয়া যায় সম্প্রতি শহীদের একটি সাক্ষাৎকারে করা মন্তব্য থেকে। সেখানে তিনি বলেন, তাঁর এক জনপ্রিয় সহশিল্পি তাঁর সঙ্গে একসময় প্রতারণা করেছেন। এছাড়া একসময় প্রিয়াঙ্কা-শহীদের একসঙ্গে রাত কাটানোর গুঞ্জনও চাউর হয় বলিউডে।

টম হিডেলস্টোন

হলিউড তারকা টম হিডেলস্টোনের সঙ্গেও প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন উঠে। হলিউডের এক পার্টিতে নাকি প্রিয়াঙ্কা ও টমকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল। ২০১৬ সালে মার্কিন বিনোদন সাময়িকী ‘ই!’- এক প্রতিবেদনে জানায়, ওই পার্টিতে সর্বক্ষণ টমের বাহুডোরে ছিলেন প্রিয়াঙ্কা। মাঝেমধ্যে প্রিয়াঙ্কাকে টমের টাই ঠিক করে দিতে এবং চুমু খেতেও দেখা যায়।-টাইমস অব ইন্ডিয়া

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share
x

Check Also

ফের ভাঙনের মুখে এরশাদের জাপা

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : আরেক দফা ভাঙনের মুখে ...