Home / সারাদেশ / প্রেসক্লাব ফরিদগঞ্জের ইফতার মাহফিল সম্পন্ন

প্রেসক্লাব ফরিদগঞ্জের ইফতার মাহফিল সম্পন্ন

ক্রাইম প্রতিদিন, আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ : বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের ব্যাপক উপস্থিতিতে বৃহস্পতিবার (৮ জুন) প্রেসক্লাব ফরিদগঞ্জের ইফতার মাহফিল ও নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব কার্যালয় সম্মুখে ওয়াপদা মাঠে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসাবে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ ও সাংবাদিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের এই আয়োজনে আমন্ত্রিত অতিথিসহ এক হাজারের অধিক মানুষ উৎসাহ উদ্দীপনা নিয়ে অংশগ্রহণ করে।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, প্রেসক্লাব ফরিদগঞ্জ এগিয়ে যাবে সত্যের পথে। জনগনের কল্যাণে প্রেসক্লাবের সাংবাদিকদের কলম চলবে। কোন অপশক্তি প্রেসক্লাব ফরিদগঞ্জের কার্যক্রমে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। প্রেসক্লাব হচ্ছে একটি সার্বজনিন সংগঠন। কোন নির্দিষ্ট পরিবার কিংবা নিজেদের ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য এই সংগঠন নয়।

বক্তারা আরো বলেন, রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ্য হচ্ছে সংবাদ মাধ্যম। এই সংবাদ মাধ্যমের সাথে জড়িত সবাইকে জনগনের কাছে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। নতজানু সাংবাদিকতা পরিহার করতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সাংবাদিকদের লেখনীর মাধ্যমে ফরিদগঞ্জকে আরো সুন্দর ভাবে গড়ে তোলা সম্ভব বলে তারা অভিমত ব্যক্ত করেন বক্তারা।


অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমান, দৈনিক চাঁদপুর সংবাদের প্রকাশক ও সম্পাদক আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান মিটু, জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম রিপন, উপজেলা জাতীয় পাটির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও অবসরপ্রাপ্ত শিক্ষক আমির হোসেন মাস্টার প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাও ইউনুছ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য এমকে মানিক পাঠান।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়কের দায়িত্বে ছিলেন প্রেসক্লাব ফরিদগঞ্জের অর্থ সম্পাদক মো. শফিকুর রহমান।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 5
    Shares
x

Check Also

প্রেসক্লাব ফরিদগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ক্রাইম প্রতিদিন, মো. শফিকুর রহমান, ফরিদগঞ্জ : ...