Home / সারাদেশ / প্রয়াত ইউএনও’র স্মরণে শিবগঞ্জ প্রেসক্লাবের শোকসভা

প্রয়াত ইউএনও’র স্মরণে শিবগঞ্জ প্রেসক্লাবের শোকসভা

ক্রাইম প্রতিদিন,  শাহ্ আলম, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রয়াত শফিকুল ইসলামের স্মরণে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ও প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান আলির সঞ্চালনায় উপজেলা প্রেস ক্লাব কাযালয়ে প্রয়াত উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের জীবনী নিয়ে বক্তব্য রাখেন একাত্তর টেলিভিশন,দৈনিক সমকালের সংবাদিক এ.কে.এস রোকন, বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল হোসেন শামীম খান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এম. রফিকুল ইসলাম, প্রচার, দপ্তর ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিপন আলি রকি, সদস্য জাইদুল হক, জিয়াউল হক, শাহ আলম, ফরহাদ আলীসহ অন্যরা।

প্রয়াত নির্বাহী অফিসারের স্মৃতিচারণ করতে সাংবাদিক রোকন বলেন, শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের উদ্বোধক হিসাবে তাকে স্মরণীয় করে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হোক।

সমাপণী বক্তব্যে সভাপতি সফিকুল ইসলাম বলেন, প্রয়াত নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, আধুনিক শিবগঞ্জ উপজেলা গড়তে যে সমস্ত পদক্ষেপ গ্রহণ করেছিলেন,তার মধ্যে বাল্য বিয়ে মুক্ত ও শিক্ষা প্রতিষ্ঠানে শতভাগ স্কাউটিং ব্যবস্থা চালু হয়েছে। এ দুটি আমাদের লিখুনির মাধ্যমে ধরে রাখতে হবে। অন্যদিকে তিনি শিবগঞ্জকে মাদক মুক্ত করার যে স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়নের দায়িত্ব পালন করতে হবে।
সমাপণী বক্তব্য শেষে প্রয়ত নির্বাহী অফিসার শফিকুল ইসলাম ও সাংবাদিক কামাল হোসেনের পিতা সাইদুর রহমানের পিতা সাইদুর রহমান মাস্টারে রুহের মাগফেরাতের উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও – news@crimeprotidin.com

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares
x

Check Also

চাঁপাইনবাবগঞ্জে মসজিদ থেকে জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

ক্রাইম প্রতিদিন, শাহ্ আলম, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের ...