Home / ক্রাইম প্রতিদিন / ফতুল্লায় ব্লাকমেইলিং কায়দায় কিশোরী ধর্ষন,ধর্ষক সহ গ্রেপ্তার-০২

ফতুল্লায় ব্লাকমেইলিং কায়দায় কিশোরী ধর্ষন,ধর্ষক সহ গ্রেপ্তার-০২

ক্রাইমপ্রতিদিন:নারায়ণগঞ্জ ফতুল্লায় এক কিশোরীকে পথরোধ করে পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এসময় পায়ে ধরে ভাই ডেকে আরো দুই বখাটের গণধর্ষণ থেকে রক্ষা পেলেন ধর্ষিতা কিশোরী। মঙ্গলবার রাতে এঘটনায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকসহ ২জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লার নন্দলালপুর ভাবী বাজার এলাকার মৃত. রাজ্জাক মিয়ার ছেলে ধর্ষক স্বাধীন আহমেদ (২৫) ও তার বন্ধু তানভীর আহমেদ।

ধর্ষকের বন্ধু তানভীর আহমেদকে (২৫) গ্রেফতার করে থানায় নেয়ার পথে সাংবাদিকদের জানান সম্রাট নামে এক যুবক তার কিশোরী বান্ধুবীকে নিয়ে ফতুল্লার নন্দলালপুর এলাকায় সড়ক দিয়ে ঘুরছিল। এসময় তাদের দুজনকে পথরোধ করে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে সম্রাটকে বাহিরে রেখে স্বাধীন (২৫) ওই কিশোরীকে নিয়ে প্রথমে ধর্ষণ করে। এরপর আমি ধর্ষণ করতে ওই কক্ষে প্রবেশ করলে ওই কিশোরী আমার পায়ে ধরে কান্নাকাটি করে ভাই বলে ডাকে। এতে কিশোরীকে গালাগালি করে বের হয়ে আসি। একই কারনে আমাদের বন্ধু শান্তও ধর্ষণ করেনি।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল বলেন, কিশোরীর অভিযোগ পেয়ে ধর্ষকসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা তারা স্বীকার করেছে। এঘটনায় আরো যারা জড়িত রয়েছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares
x

Check Also

প্রধানমন্ত্রীর বাসভবনকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করলেন ইমরান খান

ক্রাইম প্রতিদিন : পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খানের ...