Home / সারাদেশ / ফরিদগঞ্জে মাদক বিরোধী র‌্যালি ও পথসভা

ফরিদগঞ্জে মাদক বিরোধী র‌্যালি ও পথসভা

ক্রাইম প্রতিদিন, আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ : ‘মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি’- এ শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ও পশ্চিম ইউনিয়নের দত্রা, ত্রিদোনা, গুপ্টি বাজার ও হামচাপুর যুবসমাজের উদ্যোগে মাদক বিরোধী র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে র‌্যালিটি গুপ্টি বাজার থেকে হামছাপুর পর্যন্ত প্রায় দুই কি. সড়ক পদক্ষিন করে। এছাড়া গুপ্টি বাজার ও হামছাপুরে অনুষ্ঠিত হয় দুটি পথসভা।

বৃহস্পতিবার (২১ জুন) বিকালে অনুষ্ঠিত র‌্যালি শেষে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসি মো. শাহ আলম এলএলবি। তিনি বলেন, ‘ মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সমাজ ও পরিবার থেকে অবাঞ্চিত ঘোষনা করতে হবে। মাদক ব্যবসায়ীরা কাফেরের চেয়ে নিকৃষ্ট। এখনই সময় মাদক ব্যবসায়ীদের শেকড়সহ উপড়ে ফেলার। মাদক ব্যবসায়ীদের সর্ম্পকে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন ।’

ইউপি চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্রের পরিচালনায় পথসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. মশিউর রহমান মিটু।

সভায় বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রিপন, ৬নং গুপ্টি ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াস বেগ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী, ইউপি সদস্য মো. রাসেল, আব্দুল কাদের মেম্বার, মমিন মজুমদার, সুমন গাজী, মনির মজুমদার, এড. আলমগীর।

এসময় আরো উপস্থিত ছিলেন ৬নং ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মানিক হাজী, ৫নং ইউনিয়ন যুবলীগের সদস্য ফরহাদ জমাদার, আলো অনির্বান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ফাহমিদ বিন কবির, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন, সবুজ, উজ্জল, জামাল গাজী, জহিরুল ইসলাম, রাজন শেখ, গিয়াস উদ্দিন মিয়া, রাফি, সুমন, বিল্লাল মজুমদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 21
    Shares
x

Check Also

ফরিদগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় ৫ যুবক আটক

ক্রাইম প্রতিদিন : ফরিদগঞ্জে এক যুবকের কাছ থেকে ...