সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / বছরের প্রথম দিনে বরিশালে পুড়ল ৮ দোকান

বছরের প্রথম দিনে বরিশালে পুড়ল ৮ দোকান

ক্রাইম প্রতিদিন, বরিশাল : নতুন বছরের প্রথম দিনে বরিশাল নগরীর বাজার রোড এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে আটটি দোকানসহ বসতঘর পুড়ে গেছে। শনিবার ভোর সাড়ে ৩ টায় ও সকাল ৮ টায় একইস্থানে পৃথক এ অগ্নিকাণ্ড ঘটে।

এতে প্রায় কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন। তবে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাজার রোড এলাকার মানিক সাহা ও স্বপন সাহার মালিকানাধীন টিনশেড দোতলা বাড়িতে শনিবার ভোররাত সাড়ে ৩ টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ওই বাড়ির দোতলায় থাকা চারটি বাসা ও নীচের আটটি দোকান পুড়ে গেছে। পরে সকালে পুড়ে যাওয়া একটি মুদি দোকান থেকে আবারও আগুন ধরে।

তবে ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলেন। দ্বিতীয়বারের আগুনে তেমন কোনো ক্ষতি হয়নি বলে জানান ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত প্রিয়া স্টোরের ব্যবসায়ী বাসুদেব জানান, আগুনে তার মালিকানাধীন মুদি দোকান প্রিয়া স্টোর্স, মা হেয়ার ড্রেসার নামের একটি সেলুন, মা গীতা জুয়েলার্স, মা দূর্গা ভাণ্ডার, অশোকে ও শিবুর চায়ের দোকান, নাসির পোল্ট্রি স্টোর্সসহ আটটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

বরিশাল ফায়ার সার্ভিসের উপপরিচালক ফারুক হোসেন জানান, প্রথমে অগ্নিকাণ্ডের খবরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত হতে আরও সময় লাগবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share