Home / বিজ্ঞান ও প্রযুক্তি / আইটি বিশ্ব / বাংলাদেশ দখলের হুমকি দেয়ায় বিশ্ব হিন্দু পরিষদের সাইট হ্যাক!

বাংলাদেশ দখলের হুমকি দেয়ায় বিশ্ব হিন্দু পরিষদের সাইট হ্যাক!

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ দখল করে নেয়ার হুমকি দেয়ায় ভারতের বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) ওয়েবসাইট হ্যাকড করেছে ‘সাইবার ৭১’ নামের একটি সংগঠন।

শুক্রবার রাতে সংগঠনটি বিশ্ব হিন্দু পরিষদের ওয়েবসাইট হ্যাকড করে। পরে হিন্দু পরিষদের ওয়েবসাইটে (https://downforeveryoneorjustme.com/vhp.org) গেলে ফাঁকা পেজ দেখা যায়।

ভারতে বসবাসরত অবৈধ অভিবাসীদের থাকার জন্য বুধবার এক সভায় বাংলাদেশের ভূখণ্ড দখল করে নেয়ার আহ্বান জানান দেশটির বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া।

যুগান্তর অনলাইনে শুক্রবার এ সম্পর্কিত প্রতিবেদন প্রকাশের পর বিশ্ব হিন্দু পরিষদের ওয়েবসাইট হ্যাকড করার ঘোষণা দেয় সাইবার একাত্তর।

‘সাইবার ৭১’ এর প্রতিষ্ঠাতা ও এডমিন তানজিম আল ফাহিম বলেন, বাংলাদেশ বিরোধী কোনো উস্কানি / হুমকি আমরা কখনোই সহ্য করবো না। বাংলাদেশকে কেউ টার্গেট করলে সে ‘সাইবার ৭১’ এর টার্গেটেই পরিণত হবে।

প্রসঙ্গত, ভারতে বসবাসরত অবৈধ অভিবাসীদের থাকার জন্য বাংলাদেশের ভূখণ্ড দখল করে নেয়ার আহ্বান জানিয়েছেন দেশটির বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া।

তিনি বলেন, ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের একাংশ দখল করে নিয়ে সেখানে ‘অবৈধ অভিবাসীদের’ থাকার বন্দোবস্ত করা। খবর হিন্দুস্তান টাইমসের।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ভারতের গৌহাটিতে বুধবার এক সভায় টোগাড়িয়া এসব কথা বলেন। আসামে দুই মাস তোগাড়িয়ার সভা আয়োজন নিষিদ্ধ করা হলেও তা অমান্য করে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রবীণ তোগাড়িয়া বলেন, আসামে প্রায় ৫০ লাখ অবৈধ অভিবাসী রয়েছে। গত দুই বছরে মাত্র ১৭ জনকে দেশে (বাংলাদেশে) ফেরত পাঠানো হয়েছে। এখন বাংলাদেশ এদের ফেরত নিতে অস্বীকার করলে ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের ভূমি দখল করে তাদের থাকার ব্যবস্থা করে দেয়া।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

ভারতে প্রকাশ্যে নামাজ পড়তে না দেয়ার সিদ্ধান্ত!

ক্রাইম প্রতিদিন, ...