Home / খেলাধুলা / বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে ক্রিকেট প্রেমীর মৃত্যু!

বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে ক্রিকেট প্রেমীর মৃত্যু!

ক্রাইম প্রতিদিন: টানটান উত্তেজনায় নিদাহাস ট্রফির ফাইনাল খেলা চলছিল। শেষ বলে দরকার ছিল পাঁচ রান। সেখানে সৌম্য সরকারের অফের বল ছক্কা হাঁকিয়ে জয় ছিনিয়ে নিলো ভারত। ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান করে চার উইকেটে জিতলো ভারত।

নিদাহাস ট্রফির ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রবিবার (১৮ মার্চ)। বাংলাদেশ-ভারতের ওই উত্তেজনা কর ম্যাচে ভারতের সঙ্গে লড়াই করে বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে মোঃ মনির হোসেন (৪০) নামের এক ক্রিকেট প্রেমি মারা গেছেন। রাতেই খেলা শেষে মনির স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মনির হোসেন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের বাসিন্দা। সে দীর্ঘ দশ বছর যাবৎ বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীরের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে মনির ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানা যায়, ঢাকাস্থ ভোলা সদর উপজেলা সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীর এর গুলশানস্থ বাসায় তার গাড়ির ড্রাইভার ভোলা শিবপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ মনির হোসেন বাংলাদেশ ও ভারতের ফাইনাল খেলা দেখছিলেন। উত্তেজনাকর ফাইনাল খেলায় বাংলাদেশ হেরে যাওয়ায় মনির সহ্য করতে না পেরে স্ট্রোক করেন।

এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিলো। তাৎক্ষণিক তাকে প্রথমে শাহাবুদ্দিন হাসপাতাল ও পরে মহাখালী মেট্রোপলিটিন হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 42
    Shares