Home / সারাদেশ / সাবেক এমপি শাহজাহান নিজ এলাকায় ৫ কি.মি. রাস্তাও পাকা করতে পারেননি : এমপি একরাম

সাবেক এমপি শাহজাহান নিজ এলাকায় ৫ কি.মি. রাস্তাও পাকা করতে পারেননি : এমপি একরাম

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : বিনোদপুর ইউনিয়ন মোঃ শাহজাহানের এলাকা হলেও তিনি ৫ কিঃমিঃ রাস্তাও পাকা করতে পারেননি। আমি নির্বাচিত হওয়ার পর যে উন্নয়ন করেছি তিনি ২০ বছরেও তা করতে পারেননি । তিনি এখন দুর্নীতি মামলার আসামী ।

সূবর্ণচর উপজেলায় সরকারি ভূমি নিজের নামে লিজ নিয়ে ২০ কোটি টাকা বিক্রয় করে দেন। সদর উপজেলার খাস জমি ১৬ কোটি টাকায় বিক্রয় করেন । তার ট্যাক্সবিহিন সরকারি গাড়ি আলামিন মির্জার কাছে বিক্রয় করে দিয়েছেন । মঙ্গলবার বিকেলে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুরে ইউনিয়নে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নোয়াখালী সদর-সূবর্ণচরের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ।

নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মিয়া মোঃ শাহাজাহান, যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আলতাফ হোসেন, সদস্য মাহমুদুর রহমান জাবেদ, জেলা যুবলীগের আহবায়ক ইকবাল করিম তারেক, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিএনপির সাবেক সংসদ সদস্য মো. শাহজাহানের নিজ এলাকায় আওয়ামীলীগের জনসভায় মিছিলে মিছিলে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠ । এসময় ব্যানার ফেস্টুনসহ স্লোগানে স্লোগানে পরিপূর্ণ হয়ে উঠে বিদ্যালয় মাঠ। দীর্ঘদিন পর হলেও আওয়ামীলীগের জনসভায় হাজার হাজার নারী পুরুষের সমাগম ঘটে এই জনসভায়।

প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী আরো বলেন,আগামী নির্বাচনের আগেই আমার নির্বাচনী এলাকার সকল উন্নয়নমূলক কাজ সম্পন্ন করব । বিদ্যুৎ এর নামে কেউ টাকা নিলে তাকে পুলিশের হাতে সোপর্দ করার আহ্বান জানান তিনি ।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 205
    Shares
x

Check Also

মন্ত্রীর আগমন উপলক্ষে এমপি একরামের পরিদর্শন

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : ...