Home / সারাদেশ / শোক সংবাদ / বিশিষ্ট শিক্ষানুরাগী গোলাম কিবরিয়া আর নেই

বিশিষ্ট শিক্ষানুরাগী গোলাম কিবরিয়া আর নেই

ক্রাইম প্রতিদিন, মোঃ কামরুজ্জামান সেন্টু, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তির বিশিষ্ট সমাজসেবক, সফল ব্যবসায়ি ও শিক্ষানুরাগী মোঃ গোলাম কিবরিয়া বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ———— রাজিঊন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৭৬ বছর। তিনি ৩০ মে বুধবার সকাল ৮টায় চট্টগ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুম গোলাম কিবরিয়া শাহরাস্তি উপজেলার নায়নগর চেয়ারম্যান বাড়িতে ১৯৪৩ সালে জন্মগ্রহন করেন। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ি ছিলেন। শিক্ষাক্ষেত্রে তার অবদান ছিলো স্মরণীয়। তিনি নিজ নামে সূয়াপাড়া জি.কে উচ্চ বিদ্যালয়, কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদরাসা ও মায়ের নামে বানিয়া চৌঁ জে.বি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। এছাড়াও তিনি শাহরাস্তি উপজেলায় বিভিন্ন সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। ব্যবসায়িক সুবাদে তিনি চট্টগ্রামে বসবাস করলেও তার সামাজিক কর্মকান্ড ছিলো শাহরাস্তি উপজেলা কেন্দ্রিক। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে, ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজা বুধবার বাদ আছর চট্টগ্রামের হালিশহরে অনুষ্ঠিত হয়েছে। ২য় জানাজা আজ বৃহস্পতিবার সকাল ৯টায় সূয়াপাড়া জি.কে উচ্চ বিদ্যালয় মাঠে ও ৩য় জানাজা সকাল ১০টায় কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মরহুম গোলাম কিবরিয়ার ইচ্ছে অনুযায়ি তাকে তার প্রতিষ্ঠিত কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদরাসা সংলগ্ন গোরস্থানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোক ও সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, গোলাম কিবরিয়া দাখিল মাদরাসার সুপার মাওঃ মোঃ জহুরুল হক।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 44
    Shares
x

Check Also

বঙ্গবন্ধুকে পরিকল্পনার মাধ্যমে হত্যা করা হয়েছে : রফিকুল ইসলাম

ক্রাইম প্রতিদিন, মোঃ কামরুজ্জামান সেন্টু : চাঁদপুরের শাহরাস্তিতে ...