Home / বিনোদন / বিয়ের পর খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা, নিক কি করলো দেখুন ভিডিও

বিয়ের পর খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা, নিক কি করলো দেখুন ভিডিও

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : দিল্লি রিসেপশনের পর রাজধানীর একটি অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়েই ওই অনুষ্ঠানে যান পিগি। সিঁদুর, চুড়ি পরে সেই অনুষ্ঠান শেষ করার পর, নিককে নিয়ে একটি রেস্তোরাঁয় হাজির হন বলিউডের ‘দেশি গার্ল’। আর সেখানে গিয়ে কি হল জানেন?

বিয়ের পর প্রথম অনুষ্ঠান। চুড়ি, সিঁদুর পরলেও, সেখানে বেশ হলিউডি ঢঙেই হাজির হন জোনাস-ঘরণী। কিন্তু, দিল্লির ঠাণ্ডায় ওই পোশাকে একটু যেন অস্বস্তিবোধ করছিলেন প্রিয়াঙ্কা। স্ত্রীর সেই কষ্ট দেখে যেন তা কিছুতেই সহ্য করতে পারেননি নিক জোনাস। নিজের গায়ের জ্যাকেট খুলে সঙ্গে সঙ্গে তিনি তা প্রিয়াঙ্কার গায়ে চাপিয়ে দেন। স্বামীর তত্পরতার ফলে প্রিয়াঙ্কা যে বেশ কিছুটা আরাম পান, তা কিন্তু তাঁর চোখমুখ থেকেই বেশ স্পষ্ট হয়ে যায়।

এদিকে প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে সেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রিসেপশন সেরে দিল্লির সমস্ত কাজ মিটিয়ে সবে সবে মুম্বইতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আগামী ১৫ কিংবা ১৬ ডিসেম্বর মুম্বইতে বসবে প্রিয়াঙ্কা-নিকের মুম্বই রিসেপশন। সেখানে কারা কারা হাজির হবেন. সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে বলিউডের বেশ কয়েকজন হাজির হতে পারেন বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে তাঁরা কারা, তা জানা যায়নি।

View this post on Instagram

THEY ARE SO CUTEEEE 😭

A post shared by i love you priyanka chopra📍 (@priyankaaesthetics) on

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর কোনও প্রাক্তন প্রেমিককে আমন্ত্রণ জানাবেন না। পিগির সেই প্রাক্তনদের তালিকায় রয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুররা। নতুন জীবনের শুরুতে তাঁকে যাতে পুরনো কোনও কিছুর সম্মুখীন হতে না হয়, তার জন্য শাহরুখ, অক্ষয়-রা পিগির বিয়ের সমস্ত অনুষ্ঠান থেকে বাদ পড়ছেন বেলি জানা যাচ্ছে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 10
    Shares
x

Check Also

১৮ হাজার চিঠি, ১১ হাজার ফুল পেলেন প্রিয়াঙ্কা

ক্রাইম প্রতিদিন : বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবারের ...