Home / এক্সক্লুসিভ / বৃদ্ধা শাশুড়িকে বেঁধে নির্যাতন, বউমা ও ছেলে আটক

বৃদ্ধা শাশুড়িকে বেঁধে নির্যাতন, বউমা ও ছেলে আটক

ক্রাইম প্রতিদিন, হেলাল উদ্দীন , সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে বৃদ্ধা শাশুড়িকে বেঁধে নির্যাতন চালানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ ওই বৃদ্ধার বউমা ও ছেলেকে আটক করেছে। শুক্রবার দুপুরে উপজেলার বড়কুপট গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, শ্যামনগরের বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মন্ডলের ছেলে প্রভাষ মণ্ডল ও প্রভাষ মণ্ডলের স্ত্রী আশা রানী।স্থানীয়রা জানান, বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মন্ডলের স্ত্রী আশি ঊর্ধ্ব বৃদ্ধা ফুল মতি দাসী বেডে পায়খানা-প্রসাব করার জন্য প্রায়ই তাকে বেঁধে নির্যাতন করেন তার বউমা আশা রানী। একই সাথে তাকে ঠিকমতো খাবারও দেওয়া হয় না। সম্প্রতি স্থানীয় এক যুবক নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় পুলিশের দৃষ্টি আকর্ষণ করে ফেসবুকে ছবিটি পোস্ট করে ‘মা জনম দুঃখীনি মা, গর্ভধারীণী মা, যে মা ১০ মাস ১০দিন গর্ভধারণ করে স্ব-যতে রেখে ছিলেন। সেই মা যদি এমন বউয়ের পাল্লায় পড়েন? কিন্তু সন্তানের চোখ কি অন্ধ ?’ লিখে স্ট্যাটাস দেন।বিষয়টি শ্যামনগর থানা পুলিশের দৃষ্টিগোচর হলে শুক্রবার দুপুরে পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে বাধা অবস্থায় উদ্ধার করেন এবং ছেলে ও বউমাকে আটক করে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এস আই) শংকর জানান, ওই বৃদ্ধার ছেলে-বউমাকে ইতিমধ্যে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।তিনি আরো জানান, বৃদ্ধা ফুলমতি দাসী বর্তমানে তার বাড়িতেই ভাল আছেন। তার খাবারের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। তবে, এই বৃদ্ধা বয়সের ভারে বর্তমানে একটু মানসিক ভার সাম্যহীন অবস্থায় আছেন। তিনি বেডে প্রসাব ও পায়খানা করেন বলে তিনি আরো জানান।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 74
    Shares
x

Check Also

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারন বা প্রকাশ করলে যা করবেন আপনী?

ক্রাইম প্রতিদিন : সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুক, ই-মেইল, ...