Home / মিডিয়া / ফেসবুক / ব্যঙ্গ করার পর এবার সুনীল গাভাস্কারের আইডি মুছে দিল ফেসবুক

ব্যঙ্গ করার পর এবার সুনীল গাভাস্কারের আইডি মুছে দিল ফেসবুক

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : সাকিব আল হাসানের প্রতিবাদী রূপ তার পছন্দ হয়নি। একই সঙ্গে টাইগারদের উদযাপনের নতুন প্রতীক নাগিন ড্যান্সও। আর এজন্য টাইগারদের কড়া সমালোচনার পাশাপাশি সাকিবের প্রতিবাদী রূপের জন্য তার শাস্তি দাবি করেছিলেন। এতক্ষণ অবশ্য বুঝে গেছেন যার কথা বলা হচ্ছে তিনি ভারতের সাবেক তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কর। অথচ তিনিই একদিন আম্পায়ারের আউটের সিদ্ধান্ত মেনে না নিয়ে তার সতীর্থকে নিয়ে মাঠ ছেড়েছিলেন। যদিও দলের ম্যানেজারের সিদ্ধান্তে সেদিন সীমানার কাছ থেকে আবার মাঠে ফিরে যান তার সেই সতীর্থ। এটাও মানুষ দেখেছে। আরও দেখেছে কমেন্ট্রি বক্সের মতো একটি নিরপেক্ষ জায়গায় বসে টাইগারদের ব্যঙ্গ করে সুনীল গাভাস্করের কাণ্ডজ্ঞানহীনতার পরিচয় দেওয়ার দৃশ্য। আর এই কারণে বাংলাদেশের ইথিকাল হ্যাকারদের একটি গ্রুপ ফেসবুকে রিপোর্ট করে সুনিল গাভাস্কারের ফেসবুক আইডিটি মুছে ফেলতে বাধ্য করেছে।

সোমবার সন্ধ্যায় সুনিলের আইডিটি মুছে ফেলে ফেসবুক। কারণ হিসেবে ফেসবুক জানায়, ‘সুনীল গাভাস্কারের প্রোফাইলটি ফেসবুকের সাম্প্রদায়িক মানদণ্ড অনুযায়ী পরিচালিত না হওয়ায় এটি মুছে ফেলা হয়েছে।’

সাইবার-৭১, উই হ্যাক টু প্রোটেক্ট বাংলাদেশ- নামক একটি ফেসবুক পেজে এ খবর জানানো হয়েছে। সেখানে তারা ফেসবুক কর্তৃক সুনিল গাভাস্কারকে লেখা বার্তার স্ক্রিন শর্টও প্রকাশ করেছে। একই সঙ্গে তারা আরও লিখেছে, বাংলাদেশ ক্রিকেট দলকে ব্যঙ্গ করায় অভিযোগ করে সুনীল গাভাস্করের ফেসবুক ডিজেবল করে দিয়েছে বীর বাঙালি।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 42
    Shares
x

Check Also

স্যার, এ লাশের ভার বইতে পারবেন তো?

ক্রাইম প্রতিদিন ...