সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / ব্রাজিল-সুইজারল্যান্ডের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-৫

ব্রাজিল-সুইজারল্যান্ডের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-৫

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলা কেশারপাড় ইউনিয়নে ফুটবল খেলায় গোল দেয়াকে কেন্দ্র করে ব্রাজিল ও সুইজারল্যান্ড দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন। এসময় কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। রবিবার রাত ১টার দিকে খেলা চলার সময় দক্ষিণপাড়া ক্লাবঘর এলাকায় এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মোরশেদ আলম (৩০) বেলাল হোসেন (২৮) রুবেলসহ (২৯) অন্তত পাঁচজনকে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পরে রাত তিনটার দিকে মোরশেদ আলম ও রুবেলের অবস্থার অবনতি হলে তাদের দু’জনকে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্লাবঘরের টিভিতে খেলা দেখার সময় ব্রাজিল সমর্থক মোরশেদ ও বেলাল ঘোষণা দেয় ফেভারিট ব্রাজিল দলই আগে গোল দিবে। এমন সময় প্রতিপক্ষ সুইজারল্যান্ড সমর্থক রুবেল ব্রাজিল গোল দিতে পারবে না বলে তাদের চ্যালেঞ্জ ছুড়ে দেন।

একপর্যায়ে কথা কাটাকাটির পর রুবেল ব্রাজিল সমর্থক মোরশেদ ও বেলাল পিটিয়ে জখম করেন। পরে উত্তেজিত জনতার গণধোলাইয়ের শিকার হয় রুবেল।

সেনাবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে