Home / সারাদেশ / ‘মজুরি চাই না, বেতন চাই’

‘মজুরি চাই না, বেতন চাই’

ক্রাইম প্রতিদিন, দিনাজপুর : ‘মজুরি চাই না, বেতন চাই, পরিবার নিয়ে বাঁচতে চাই’, ‘বয়স করলাম শেষ সরকারীকরণের আশায়, বেকার খাটলাম চাকরি পাবার আশায়’ ইত্যাদি স্লোগান সংবলিত প্ল্যাকার্ড বহন করে মানবন্ধন করেছেন দিনাজপুর সরকারি সিটি কলেজের কর্মচারীরা। সোমবার সকাল সাড়ে ১০টায় কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন করেন তারা।

কর্মচারী পরিষদের সভাপতি মো. শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোছা: জেবুন্নেছার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন পরিষদের সহ-সভাপতি মোঃ আবুল কালাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ মোছা: আনোয়ারা খাতুন, সদস্য- মো. আলমগীর হোসেন, মো. আজিজুর রহমান, মো. রুহুল আমিন, মো. রশিদুল ইসলাম বাবু ও মো. রিপন প্রমুখ।

বক্তারা বলেন, আমরা ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীগণ দীর্ঘদিন যাবত খণ্ডকালীন হিসেবে কর্মরত। কোন সরকারি সুযোগ সুবিধা পাই না। কলেজ ফান্ড থেকে ২ হাজার থেকে সর্বোচ্চ ৪ হাজার টাকা পর্যন্ত বেতন দেয়া হয়। দীর্ঘদিন যাবৎ দিনাজপুর গভ: কমার্শিয়াল ইনস্টিটিউটে চাকরি করে আসছি। গত ২০১৬ সালের ১২ মে কমার্শিয়াল ইনস্টিটিউটটি দিনাজপুর সরকারি সিটি কলেজে রূপান্তরিত হয়। এই কলেজে দীর্ঘ দিন চাকরি করার ফলে আমাদের সরকারি চাকরির বয়সসীমা শেষ হয়ে গেছে। অন্য কোথাও আর আমাদের চাকরির সুযোগ নাই।

Print Friendly, PDF & Email
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 6
    Shares