Home / এক্সক্লুসিভ / মনির খানকে রিজভীর অনুরোধ

মনির খানকে রিজভীর অনুরোধ

ক্রাইম প্রতিদিন, ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন না পেয়ে পদত্যাগ করেছেন সংগীতশিল্পী ও দলটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনির খান।

রোববার বিকাল পাঁচটার দিকে মনির খান তার এই পদত্যাগপত্র জমা দেন। শুধু দল থেকে নয়, মনোনয়ন না পাওয়ার কষ্টে মনির খান রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়েছেন। এখন থেকে গান নিয়ে মানুষের সঙ্গে যুক্ত থাকবেন বলে জানান তিনি।

তার এ সিদ্ধান্ত পরিবর্তনের জন্য অনুরোধ জানিয়েছেনবিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপি সূত্র থেকে জানা গেছে, মনির খানের সঙ্গে কথা বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। এ সময় তিনি সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ জানান। তবে মনির খান এখনও তার সিদ্ধান্তে অটল রয়েছে বলে জানা গেছে।

কলেজজীবন থেকে ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত মনির খান। ২০০৮ সাল থেকে সক্রিয়ভাবে বিএনপিতে যুক্ত হয়ে যান। গানের মঞ্চের পাশাপাশি রাজপথেও সক্রিয় থেকেছেন দেশের জনপ্রিয় এই গায়ক। এখন থেকে আবার পুরোদস্তুর গান নিয়ে মেতে থাকতে চান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলেন দেশের এই বিশিষ্ট সংগীতশিল্পী।

প্রাথমিকভাবে দলের মনোনয়নের চিঠি পেয়ে জমাও দিয়েছিলেন। কিন্তু আসনটি জোটের শরিক জামায়াতে ইসলামীকে ছেড়ে দেওয়ায় চূড়ান্ত তালিকায় ঠাঁই হয়নি তার। এরপরই পদত্যাগ করার সিদ্ধান্ত নেন মনির খান। বিকাল ৫টায় পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণা দেন মনির খান।

জানা যায়, আসনটিতে জামায়াতের ভোট বেশি হওয়ায় বিএনপি ছাড় দিয়েছে। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 4
    Shares
x

Check Also

বিজয় নয়, গণতন্ত্র হত্যার উৎসব করেছে আ.লীগ : বিএনপি

ক্রাইম প্রতিদিন, ঢাকা : ভোটের বিজয় নয়, ...