Home / সারাদেশ / মন্ত্রীর আগমন উপলক্ষে এমপি একরামের পরিদর্শন

মন্ত্রীর আগমন উপলক্ষে এমপি একরামের পরিদর্শন

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল এমপি’র আগমন উপলক্ষে শনিবার বিকেলে নোয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী উত্তর ওয়াপদা বাজার এবং বিমান বন্দর স্থান পরিদর্শন করেন এবং নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনা দেন ।

আগামীকাল রবিবার নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের উত্তর ওয়াপদা বাজারে বিশাল জন সভায় যোগদান করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল এমপি ।

একই সাথে তিনি নোয়াখালীতে ৪৪ হাজার কোটি টাকায় প্রস্তাবিত বিমান বন্দরের স্থানও পরিদর্শন করবেন ।

এ উপলক্ষে মন্ত্রীকে বরণ করার জন্য সম্পূর্ণ প্রস্তুুতি গ্রহণ করেছে নোয়াখালী জেলা আওয়ামীলীগ। মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উত্তর ওয়াপদা বাজার ছেয়ে গেছে গেইট,পোষ্টার,ব্যানার,ফেস্টুনে।

রবিবার বিকাল ৩টার জনসভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল এমপি,বক্তব্য রাখবেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি,জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম ।

নোয়াখালীর জনগণের আশা ভরসার এবং স্বপ্নের বিমান বন্দর হতে যাচ্ছে জেনে নোয়াখালীর মানুষ আনন্দে উদ্বেলিত ।

বিমান বন্দর হলে, বৃহত্তর নোয়াখালী এবং চাঁদপুর, ভোলা এই অঞ্চলের মানুষেরা বেশি প্রবাসী তাই সুযোগ সুবিধা পাবে বেশি।

তাছাড়া নোয়াখালী সোনাপুর থেকে জোরালগঞ্জ সড়ক হওয়ার কারনে মিরশরাই নিয়ে ঐ অঞ্চলের মানুষগুলো সুবিধা পাবে। দেশের সবচেয়ে বেশি প্রবাসী বাংলাদেশী মানুষগুলোর আর কষ্ট করতে হবেনা।

এই অঞ্চলে একটি আন্তর্জাতিক মানের বিমানবন্দর নির্মাণের জন্য দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছে নোয়াখালীর জনগণ । একরামুল করিম চৌধুরী এমপি’র প্রচেষ্টায় এ দাবি পূরণ হতে যাচ্ছে ।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

গরিব-দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন এমপি একরাম

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : ...