Home / দুর্ঘটনা-সংঘর্ষ / ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রী নিহত, ছাত্রলীগ নেতাসহ আহত ৩

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রী নিহত, ছাত্রলীগ নেতাসহ আহত ৩

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীর বাইপাস মোড় এলাকায় ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় স্বামী স্ত্রী নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন, নগরীর কালিবাড়ী এলাকার নব দম্পতি অভিজিৎ সিংহ রায় পল্টু (৩০) ও পল্টুর স্ত্রী মনি সিংহ রায় (২৪)।

বুধবার (০৪ এপ্রিল) মধ্যরাত আড়াইটার দিকে নগরীর দিগারকান্দা বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয় লোকদের বরাত দিয়ে জানান, নগরীর দিগারকান্দা বাইপাস মোড় এলাকার আজাদ সিএনজি স্টেশনের সামনের সড়কে দাঁড়িয়ে থাকা একটি তেলবাহী ট্রাকের সঙ্গে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দল্লাহ আল মামুন আরিফের একটি প্রাইভেটকার ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ৬ যাত্রী গুরতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পর (দুই) স্বামী স্ত্রী মারা যায়। অন্য তিনজন মহানগর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, মফিজ হোসেন, ও সঞ্জীব সিংহ রায়কে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, বুধবার সকালে মহানগর ছাত্রলীগ সভাপতি আরিফ ও মফিজের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...