মাদককে বাধা দেয়ায় প্রতিবেশি মহিলার উপর হামলা

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া :  মাদক কে বাধা দেয়ায় প্রতিবেশি মধ্য বয়সী মহিলার উপর হামলা করে গুরুতর জখম করেছে কালিশংকরপুরের মাদক ব্যবসায়ী বুড়া শেখ। আহত মহিলার নাম বুলবুলি খাতুন। গত মঙ্গলবার রাত ৮টায় শহরের কালিশংকরপুর ভুজঙ্গভূষন রোডে তুষার এর বাড়ীর পাশে মাদক বিক্রেতা বুড়া শেখ একটি পরিত্যক্ত জায়গা দখল করে একটি টিনশেড ঘর নির্মান করে দির্ঘদীন ধরে বিভিন্ন মাদক দ্রব্য বিক্রয় ও সেবন করে আসছে।

সেখানে বিভিন্ন লোকজনের মাদক ক্রয়-বিক্রয়ে আনাগোনা এরই প্রতিবাদ করায় তুষারের মা বুলবুলি খাতুন ও তার ছেলে তুষারের উপর অর্তকিত হামলা চালায় এই বুড়া শেখ। পবিবার সূত্রে জানাযায় এই মাদক বিক্রেতা বুড়া শেখ বহিরাগত লোকজন নিয়ে নেশা করা অবস্থায় আমার মা বুলবুলি খাতুন নিষেধ করায় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরে কথা কাটাকাটির এক পর্যায়ে বাড়ীর উপর এসে ধারালো বটি দিয়ে আঘাত করলে মাথা সরিয়ে নেয়ায় প্রাণে রক্ষা পেলেও ইট দিয়ে তাকে আঘাত করায় গুরুতর জখম হয় পরে দ্রুত আমার মাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করি।

স্থানীয় সূত্রে জানাযায় এই বুড়া শেখ এলাকায় মাদক ঘাটি তৈরী করেছে। দিনের পর দিন সে চালিয়ে যাচ্ছে তার মাদক সর্¤্রাজ্য। কেউ প্রতিবাদ করলে নেমে আসে তার উপর অত্যাচার । তার মাদক বিক্রীর প্রতিবাদ করায় বুলবলি খাতুনের উপর অর্তকিত হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। তার ভয়ে কেউ মুখ খুলতে পারে না। তারই এক আত্মীয় ক্যাডার জাফর নামের ব্যক্তিকে দিয়ে বিভিন্ন ভয়ভীতি আর জীবননাশের হুমকি দিয়েই চলে তার এই মাদক সর্¤্রাজ্য। গতকাল তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares
x

Check Also

টেকনাফে ১২ হাজার পিস ইয়াবা ও ২৯ লাখ টাকাসহ মাদক সম্রাজ্ঞী আটক

ক্রাইম প্রতিদিন : কক্সবাজারের টেকনাফে ১২ হাজার পিস ...