Home / এক্সক্লুসিভ / মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন মামলায় শিক্ষক গ্রেফতার

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন মামলায় শিক্ষক গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, হেলাল উদ্দীন, সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটায় শিক্ষক কর্তৃক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন করায় থানায় মামলা হয়েছে। পুলিশ ঐ ধর্ষককে গ্রেফতার করেছে। মামলার বাদী হয়েছেন ঐ ছাত্রীর পিতা কালীগঞ্জ উপজেলার সন্নাসীরচক গ্রামের আজিজুল বারীর ছেলে জহুরুল হক (৪১)।

মামলার আরজী ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেবহাটা উপজেলার হাদীপুর আহছানিয়া আলিম মাদ্রাসার শিক্ষক জহুরুল হক ও একই মাদ্রাসার আইসিটি বিষয়ক শিক্ষক কালীগঞ্জ উপজেলার কাশেমপুর গ্রামের দবিরউদ্দীন খাঁনের ছেলে ফজর আলী একই সাথে চাকরী করতেন। ফজর আলী শিক্ষকতার সূত্র ধরে প্রায়ই সময় জহুরুল হকের বাড়িতে যাওয়া আসা করতেন। বাড়িতে যাওয়া আসার সুযোগে ফজর আলী প্রায় ২ বছর ধরে জহুরুল হকের এবছর এসএসসি পাশ করা কন্যাকে বিয়ের প্রলোভন ও নানারকম ছলচাতুরী করে ধর্ষন করে আসছেন।

গত ১০-০৬-১৮ তারিখ রাত ১০ টার দিকে ফজর আলী জহুরুল হকের বাড়িতে যেয়ে তার মেয়েকে ধর্ষন করে পালিয়ে যাওয়ার সময় জহুরুল হকের স্ত্রী মমতাজ বেগম দেখতে পেয়ে চিৎকার করলে ফজর আলী পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে জহুরুল হক বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০১ এর ৯(১) ধারায় দেবহাটা থানায় মামলা দিলে পুলিশ ফজর আলীকে গ্রেফতার করে। মামলা নং- ১২।

তবে স্থানীয়রা জানায়, ফজর আলী ইতিপূর্বেও ঐ এলাকার ২ জন মাদ্রাসা ছাত্রীর সাথে একই কাজ করেছে। সে ছাত্রীদের সাথে অনৈতিক কাজ করলেও একটি মহলের সহযোগীতায় সে মাদ্রাসায় নিশ্চিন্তে শিক্ষকতা করে যাচ্ছেন। একজন চরিত্রহীন শিক্ষক কিভাবে শিক্ষকতা করেন সেটাই এলাকাবাসীর প্রশ্ন।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 22
    Shares
x

Check Also

নওগাঁয় সংখ্যালঘু গৃহবধুকে ধর্ষন চেষ্টায় থানায় মামলা, গ্রেফতার ২

ক্রাইম প্রতিদিন, কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর ...