সংবাদ শিরোনাম
Home / খেলাধুলা / মেসি ছিটকে পড়ায় মহাখুশি আর্জেন্টিনা

মেসি ছিটকে পড়ায় মহাখুশি আর্জেন্টিনা

ক্রাইম প্রতিদিন, ডেস্ক :  এএস রোমার কাছে বড়সড় ধাক্কা খেয়ে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেছে বার্সেলোনা। স্বাভাবিকভাবে কাতালান শিবিরে চলছে শোকের মাতম। কোন ভুলে এমন ভরাডুবি ঘটল তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

এদিন নিষ্প্রাণ ছিলেন দলের প্রাণভোমরা লিওনেল মেসি। কার্যত ইউরোপসেরা টুর্নামেন্ট থেকে বিদায় ঘটেছে তারও। এ জন্য একের পর এক সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি। মুখও খুলতে পারছেন না ছোট ম্যাজিসিয়ান।

তবে বগল বাজাচ্ছে আর্জেন্টিনা। কারণটাও অযৌক্তিক নয়। দুয়ারে কড়া নাড়ছে রাশিয়া বিশ্বকাপ। তিন দশক পর ফের সোনার টাইটেল ছুঁয়ে দেখার স্বপ্ন দেখছেন আলবিসেলেস্তেরা। এমন স্বপ্ন বাস্তবায়নে যে তরতাজা মেসিকে পাচ্ছে তারা!

চ্যাম্পিয়নস লিগ থেকে বার্সা ছিটকে পড়ায় আর্জেন্টাইনরা ধরেই নিচ্ছেন, মৌসুমে অন্তত তিনটি ম্যাচ কম খেলতে হবে মেসিকে। ফলে বড় বিশ্রাম পাবেন তিনি। এতে বিশ্বকাপ জয়ের মিশনে সতেজ প্রাণভোমরাকে পাওয়া যাবে।

তাদের সুর বাজিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো। ওলে লিখেছে- বার্সার হয়ে নিজের খেলাটা খেলতে পারেননি মেসি। ফলে ঐতিহাসিক পরাজয় ঘটেছে কাতালানদের। এখন তিনি বেশ বিশ্রাম পাবেন। পূর্ণ উদ্যম নিয়ে রাশিয়ায় ঝাঁপিয়ে পড়তে পারবেন।

ক্লারিনও একই সুরে কণ্ঠ মিলিয়েছে, চ্যাম্পিয়নস লিগ থেকে মেসির ছিটকেপড়া জাতীয় দলের স্বার্থেই দরকার ছিল। বেশ কিছু দিন ধরে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন তিনি। এখন কিছুটা হলেও বিশ্রাম পাবেন। স্বপ্ন পূরণে তা কাজে আসবে।

৩০ বছর বয়সী ফুটবলার সম্পর্কে লা ন্যাসিওন উল্লেখ করেছে, এ বিশ্রামের ফলে ক্লান্তি সেরে বিশ্বকাপে যেতে পারবেন মেসি।

প্রায় প্রত্যেকটি আর্জেন্টাইন সংবাদমাধ্যম এমন সংবাদ ছাপিয়েছে। পাশাপাশি পাশে দাঁড়িয়েছে মেসির, ব্যর্থতার দায়ভার নিজেদের কাঁধে নিতে হবে বার্সাকে। এতে মেসির কিছু করার ছিল না। গোটা মৌসুমে অনেক ম্যাচ খেলে ক্লান্ত তিনি। একই সঙ্গে কড়া মার্কিংয়ে রেখেছিল রোমার ডিফেন্ডাররা।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে