Home / সারাদেশ / ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

ক্রাইম প্রতিদিন,শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর উপজেলায় গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক শীর্ষ ছিনতাইকারী নিহত হয়েছে। এ সময় ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন গোয়েন্দা পুলিশের এস আই জিন্নাহ ও এক কনস্টেবল ।

শনিবার (২১ এপ্রিল ) ভোর সাড়ে চারটার দিকে উপজেলার পৌর শহরের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের গুদারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও জেলা গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তবে পুলিশের ধারণা ২১ মার্চ ফুলপুর উপজেলায় সিএনজি ড্রাইভাইর আলিম উদ্দিনকে হত্যা করে সিএনজি ছিনতাইকারী ব্যক্তিই বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। কিন্তু পুলিশের ওই কর্মকর্তা বলেন বিস্তারিত আরও পরে জানানো হবে।

এ বিষয়ে ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম বলেন, আহত দুই পুলিশকে ফুলপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শনিবার ভোর সাড়ে চারটার সময় ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর শহরের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের গুদারিয়া এলাকার পশু হাসপাতারের সামনে।

তিনি আরও জানান, আসামি ধরার জন্য জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ফুলপুরে আসেন। পরে তারা পশু হাসপাতালের কাছে পৌঁছলে নিহত ব্যক্তিকে সন্দেহ হলে তাকে ধাওয়া করে পুলিশ। এসময় সে পুলিশের দিকে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশের ছোড়া পাল্টা গুলিতে ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গত ২১ মার্চে নিহত আলিম উদ্দিন নিখোঁজ হন।

তিনি আরও জানান, এরপর নিখোঁজের ৪ দিন পর ২৪ মার্চ উপজেলা সাহাপুর নাওদাড়া নতুন জামে মসজিদের পশ্চিম পাশের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশ থেকে নিখোঁজ হওয়া সিএনজি চালক আলীম উদ্দীনের (৪০) লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares