Home / লিড নিউজ / ময়মনসিংহে ভবনে বিস্ফোরণ : নিহত ১, আহত ৩

ময়মনসিংহে ভবনে বিস্ফোরণ : নিহত ১, আহত ৩

ক্রাইম প্রতিদিন,শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় একটি ভবনে বিস্ফোরণে ১ নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৩ জন। জঙ্গি সন্দেহে বাড়িটি ঘেরাও করে রেখেছে পুলিশ। তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে নিশ্চিত কোনও তথ্য পাওয়া যায়নি। শনিবার রাত ১২টার পরে এই ঘটনা ঘটে।

ভবন থেকে তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের ছিন্নভিন্ন মরদেহ পাওয়া গেছে।

পুলিশ জানায়, ওই ফ্ল্যাটে চার তরুণ থাকতো। তারা খুলনা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য মাস্টার্স শেষ করে স্থানীয় একটি টেক্সটাইল মিলে ইন্টার্ন করছিল।

আহতদের বরাত দিয়ে ময়মননিংহের এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, তারা দাবি করছে তারা ‍ঘুমিয়ে ছিল। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। কেন বিস্ফোরণ হয়েছে তা তারা বলতে পারেনি। ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরণের কারণ জানার চেষ্টা করবেন।’

স্থানীয় সূত্র জানায়, ছয়তলা একটি ভবনের তিনতলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পরপরই পুলিশ এসে ভবনটি ঘেরাও করে রাখে। তবে এটি জঙ্গিদের কোনও আস্তানা ছিল কি না তা নিশ্চিতভাবে জানা যায়নি।

এর আগে ঢাকা কাউন্টার টেরোরিজমের বোম ডিসেপোজাল ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আনোয়ার হোসেন বলেন, বিস্ফোরণের খবর পেয়েছি। তবে এটি জঙ্গি আস্তানা কি না সে বিষয়ে নিশ্চিত নই। খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে