সংবাদ শিরোনাম
Home / লিড নিউজ / যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন গ্রেফতার

যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন গ্রেফতার

ক্রাইম প্রতিদিন : যুবদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন জানিয়েছেন, শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর আদাবর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মিরপুর মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে আদাবর থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলার ওয়ারেন্ট রয়েছে।

জানা গেছে, তার বিরুদ্ধে দুই শতাধিক মামলা রয়েছে।

এদিকে মামুন হাসানকে গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছে বিএনপি।

শুক্রবার দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে বলেন, যুবশক্তিকে ধ্বংস করার জন্য সরকার নানামুখী অপচেষ্টা চালাচ্ছে। যাতে রাষ্ট্রীয় অন্যায়, অত্যাচার ও জুলুমের বিরুদ্ধে যুবসমাজ রুখে দাঁড়াতে না পারে। সেই উদ্দেশ্যেই তরুণ যুবনেতা মামুন হাসানকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, আকস্মিক পতনের ভয়ে সরকার ছাত্র-যুবকদের টার্গেট করেছে। তাই বেছে বেছে ছাত্র-যুবকদের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে, গ্রেফতার করে, রিমান্ডে পৈশাচিক উৎপীড়ন চালিয়ে জনসমাজে আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে।

বিবৃতিতে তিনি আরও বলেন, বর্তমান সরকার গণতন্ত্র ও সভ্যতার প্রতিপক্ষ। এরা পৃথিবীর নিষ্ঠুর স্বৈরশাসকদেরই পথে হাঁটছে। সরকার যদি জুলুমের পথ থেকে সরে না দাঁড়ায় তাহলে জনগণের ক্রোধ থেকে তারা কখনোই রেহাই পাবে না।

অপর এক বিবৃতিতে মামুন হাসানকে অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

Print Friendly, PDF & Email