Home / খেলাধুলা / যে কারণে জিততে পারেনি ব্রাজিল

যে কারণে জিততে পারেনি ব্রাজিল

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : সুইজারল্যান্ডের সঙ্গে ড্রয়ের পর ব্রাজিল কোচ তিতের দাবি, নেইমাররা উদ্বিগ্ন ছিলেন। রোববার রাতে সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে ব্রাজিল। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিতে দলের খেলা নিখুঁত না হওয়ার কারণ জানালেন।

‘আমরা গোল না করা পর্যন্ত চাপে ছিলাম। উদ্বেগ ছিল, চাপ ছিল, যা আমাদের খেলার মধ্যে চলে এসেছিল। আমরা নির্ভুল ছিলাম না। সুযোগ পেয়েছি। আরও বেশি নির্ভুল হতে পারতাম। বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলার ভাবনা থেকেই এই উদ্বেগ,’ বলেছেন তিতে।

১৯৭৮-এর পর বিশ্বকাপে প্রথম ম্যাচে জিততে পারল না ব্রাজিল। অসন্তুষ্ট ব্রাজিল কোচ বলেন, ‘আমি জয় প্রত্যাশা করেছিলাম। অবশ্যই এই ফলে খুশি নই। বিশ্বকাপে আপনাকে সুযোগ নিতে হবে। যখন দেখবেন, আপনার প্রতিপক্ষ ঝুঁকি নিচ্ছে, তখন আপনাকেও দ্রুত পরিস্থিতি বদলাতে হবে।’

উদ্বেগকে দায়ী করলেও রেফারির সিদ্ধান্ত বিপক্ষে যাওয়া সংক্রান্ত কোনো অভিযোগ করেননি তিতে। ডি-বক্সের মধ্যে জেসুসের হাত টেনে ধরেন এক সুইস ডিফেন্ডার। পেনাল্টির বাঁশি বাজাননি রেফারি।

এ নিয়ে কোনো অভিযোগ নেই ব্রাজিল কোচের, ‘অভিযোগ করা দলকে আমি কোচিং করাতে পারি না। আপনি যে কোনো উপায়ে পেনাল্টির ব্যাখ্যা করতে পারেন। কিন্তু কোনোভাবে অভিযোগ করতে পারেন না।’

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares
x

Check Also

১৭ বছরের রেকর্ড ভেঙে ফেললেন ব্রাজিলের গোলরক্ষক আলিসন!

ক্রাইম প্রতিদিন : বিশ্বকাপের পর তারকারা কে কোন ...