সংবাদ শিরোনাম
Home / দুর্ঘটনা-সংঘর্ষ / রাজশাহীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ-আহত ১৭

রাজশাহীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ-আহত ১৭

ক্রাইম প্রতিদিন, শিমুল জাহিদ, রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে যাত্রীবাহী বাস ও ট্রাকে হেলপার সহ অন্তত ১৭ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার তারাপুুর বাজার নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ট্রাকের হেলপার রাহেন (২২) এর অবস্থা আশঙ্কাজন হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাঁকীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাৎক্ষনাত ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুর গামী যাত্রীবাহী বাস সায়েম পরিবহন তারাপুর বাজার নামক স্থানে এলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা রাজশাহী গামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে একই সঙ্গে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হলে দমকল বাহিনীর সদস্যরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এতে ট্রাকের হেলপার সহ যাত্রীবাহী বাসের অন্তত ১৭ জন যাত্রী আহত হয়েছে।

তাদের মধ্যে ট্রাকের হেলপার রাহেনের অবস্থা গুরুতর তাকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাঁকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, দূর্ঘটনার সঙ্গে সঙ্গে হাইওয়ে পুলিশকে খবর দেয়া হলেও অজ্ঞাত কারনে ঘটনার প্রায় আধা ঘন্টাপর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

এব্যপারে জানতে পবা-শিবপুর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে