Home / সারাদেশ / রাজশাহীর সেই ছাত্রলীগ নেতা কে বহিস্কার

রাজশাহীর সেই ছাত্রলীগ নেতা কে বহিস্কার

ক্রাইম প্রতিদিন, শিমুল জাহিদ, রাজশাহী : রাজশাহী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে, রাজশাহী মহানগর ছাত্রলীগ থেকে মুক্তাদির নাহিদকে বহিষ্কার করা হয়েছে। শনিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মুক্তাদির নাহিদ রাজশাহী নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে দেশের বাহিরে অবস্থান করছেন। নাহিদ বহিস্কার হওয়ায় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে অনেকেই সেফবুকে স্ট্যাটাস দিয়েছেন। এছাড়াও বহিস্কারের পর নাহিদের কয়েকটি ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

বহিস্কার আদেশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত অনুযায়ী রাজশাহী মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, মুক্তাদির নাহিদকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করা হলো।

রাজশাহী মহানগরীর ছাত্রলীগের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাহিদের অপকর্ম তুলে ধরেছেন। এছাড়াও তারা ফেসবুকে নাহিদের সাথে শিবির সম্পৃকতার ছবি ফেসবুকের নিজ ওয়ালে পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মুক্তাদির নাহিদ পেস্ট রঙের পাঞ্জাবী পরে রাজশাহী কলেজ ছাত্রশিবিরের সাবেক আহবায়ক জোহা এবং শিবির ক্যাডার আব্দুল্লার সাথে বেশ হাস্যজ্জ্বল ফটোশেসনে অংশ নেয়। এছাড়াও অপর এক ছবিতে দেখা যাচ্ছে, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তাদির নাহিদ কয়েকজনের সাথে হাতে মদের গ্লাস নিয়ে বসে আছে। নাহিদকে বহিষ্কারের আদেশসহ তার এসব কয়েকটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

যাদের অনেকেই নাহিদকে গালি দিয়ে ফেসবুকে লিখেছেন, ‘মুক্তাদির নাহিদ ছাত্রলীগের মধ্যে ছদ্দবেসে প্রবেশ করে স্বাধীনতা বিরোধী অপশক্তিদের এজেন্ডা বাস্তবায়নে তৎপর ছিল এবং বিভিন্ন মাধ্যমে প্রলোভন দেখিয়ে নেতাদের নাম ভাঙ্গিয়ে কাজ করে দেয়ার নামে অসহায় মানুষদের কাছে অর্থ হাতিয়ে নিয়ে বিদেশে গিয়ে অবস্থান করছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে