সংবাদ শিরোনাম

রাতে ভিডিও কলে আত্মহত্যার হুমকি, সকালে লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, সাতক্ষীরা : শনিবার রাতে ভিডিও কলে ভারতে থাকা বড় বউ সাজু বেগমকে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন মো. মাসুম (৩০)। বলেছিলেন, ‘তুমি না এলে আমি আত্মহত্যা করব।’ আর আজ রোববার সকালেই পাওয়া গেল তাঁর ঝুলন্ত লাশ।

ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা শহরের আমতলা এলাকায়। মাসুমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় লোকজন জানায়, আজ সকালে ঘের ব্যবসায়ী মাসুমের ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, মাসুমের দুই স্ত্রীর মধ্যে বড় স্ত্রী সাজু বেগম দুই বছর আগে ভারতে চলে যান। এরপর দ্বিতীয় বিয়ে করেন মাসুম। বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী আসমা বেগমের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো তাঁর। শনিবার রাতে মাসুম ভারতে থাকা তাঁর বড় বউ সাজুর সঙ্গে ভিডিও কলের মাধ্যমে কথা বলেন। এ সময় মাসুম সাজু বেগমকে আত্মহত্যার হুমকি দিয়ে বলেন, ‘তুমি ফিরে না এলে আমি আত্মহত্যা করব।’ পরে আজ সকালে নিজ ঘরে মাসুমের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

তবে, লাশের পা থেকে ঘরের মেঝের দূরত্ব মাত্র দুই ইঞ্চি ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। তাই এই মৃত্যুকে রহস্যজনক বলে মনে করছে স্থানীয়রা।

লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি মারুফ আহমেদ। এ ব্যাপারে সাতক্ষীরা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 33
    Shares
x

Check Also

কেন্দুয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, হুমায়ুন কবীর ,কেন্দুয়া, নেত্রকোনা : যৌতুকের ...