Home / লিড নিউজ / রায়পুরে বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ২, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার!

রায়পুরে বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ২, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার!

ক্রাইম প্রতিদিন, রেহানা বেগম, রায়পুর : লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ও হত্যা সহ ২০ মামলার আসামী সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেল নিহত হয়েছে । সে চরপাতা ইউনিয়নের দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে । রায়পুর – চাঁদপুর সড়কের সিংয়েরপুল নামক স্থানে আজ ভোররাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । এ সময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন ।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি , ৬ রাউন্ড গুলির খোসা, ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে । পুলিশ জানায় , মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত ১৯ মামলার পলাতক আসামী সুরাইয়া সোহেল ওরফে সোহেল রানাকে গ্রেপ্তার করে । পরে তার দেখানো মতে রাত আনুমানিক ৩টায় রায়পুর চাঁদপুর সড়কের সিংয়ের পুল এলাকার একটি পরিত্যক্ত নারিকেলের চুচার ঘরে ইয়াবা উদ্ধারে পুলিশ অভিযানে গেলে সোহেলের সহপাঠিরা তাকে চিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আতœরক্ষার্থে পুলিশ ও ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে । এ সময় সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সহপাঠিদের গুলিতে সে আহত হয় বলে জানান ওসি আজিজুর রহমান ।

এই ঘটনায়এস আই মোতাহার ও এস আই গোলাম মোস্তাফা আহত হয়। পরে পুলিশ গুলিবিদ্ধ আহত সোহেলকে রায়পুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরন করে । আহত পুলিশ সদস্যরা ও প্রাথমিক চিকিৎসা নেয়। পরে পুলিশ সদর হাসপাতালে আহত সোহেল নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, লক্ষ্মীপুর সদরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে ১৯ টি মামলার আসামী সোহেল রানাকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়। পরে রাতে তাকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে গুলি চালায়। পুলিশও গুলি চালায়। এসময় তাদের গুলিতে সোহেল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 10
    Shares
x

Check Also

লক্ষ্মীপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো বাবা-মা

ক্রাইম প্রতিদিন, ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে ...