সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / রায়পুরে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া , আটক-৫

রায়পুরে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া , আটক-৫

ক্রাইম প্রতিদিন, মোঃ সোহেল আলম, রায়পুর, (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপির বিক্ষোভ মিছিল থেকে ইউপি সদস্যসহ ৫ নেতা-কর্মীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে বাসটার্মিনাল ও রায়পুর-ফরিদগঞ্জ বর্ডার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। শহর জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বাড়িতে চলে গেছে।
আটককৃতরা হলেন , উপজেলার চরপাতা ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য ও বিএনপি নেতা মোঃ আমিন, পৌরসভার কাঞ্চনপুর গ্রামের মোঃ ফারুক হোসাইন , মোঃ পিয়াস , দেনায়েতপুর গ্রামের নূর আলম বাবুল ও তানজিদ হোসেন।
পুলিশ জানান, জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্ণীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৫ বছরের সাজা বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় ইউপি সদস্যসহ বিএনপির ৫ নেতা-কর্মীকে আটক করা হয়। আইন-শৃংখলা নিয়ন্ত্রন রাখতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ টহলে রয়েছে।
উপজেলা বিএপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন , বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজা বাতিলের প্রতিবাদে নেতা-কর্মীরা শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল করছিল। এ সময় ৫ জনকে আটক করে পুলিশ। আমাদেরকে হয়রানি করা হচ্ছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে