Home / ক্রাইম প্রতিদিন / রেললাইনে অন্তঃসত্ত্বার খণ্ডবিখণ্ড লাশ

রেললাইনে অন্তঃসত্ত্বার খণ্ডবিখণ্ড লাশ

ক্রাইম প্রতিদিন, মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জে রেললাইন থেকে ৫ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোপালনগর রেলক্রসিং এলাকার রেললাইন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তাসকিরা হক তান্নি (২৪) কমলগঞ্জের পতনঊষা গ্রামের রাসেল আহমদের স্ত্রী এবং কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের আনোয়ারুল হকের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তান্নি বুধবার সকালে মৌলভীবাজার সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের পরীক্ষা দেয়ার জন্য শ্বশুরবাড়ি থেকে বের হন। রাত পৌনে ১২টার দিকে গোপলনগর রেলক্রসিং এলাকায় রেললাইনের ওপর খণ্ডবিখণ্ড লাশটি দেখতে পান পথচারীরা। পরে পুলিশে খবর দিলে কমলগঞ্জ থানা পুলিশ এবং শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের উপস্থিতিতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় রেললাইনের পাশে তান্নির পরীক্ষার কাগজপত্র, বোরকা, জুতা ও মোবাইল ফোন পাওয়া যায়।

নিহত তান্নির চাচা মাওলানা আব্দুল ওদুদ ও ভাই আজিজুল হাকিম বলেন, তান্নির শ্বশুরবাড়িতে পারিবারিকভাবে কলহ ছিল। আমাদের বিশ্বাস, তান্নির শ্বশুরবাড়ির লোকজন তান্নিকে হত্যা করে পরিকল্পিতভাবে রেললাইনে লাশ ফেলে দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখার জন্য মামলা করব।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, তান্নির পরিবারের পক্ষ থেকে এখনও আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares