সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / র‌্যাবের জালে আটক অজ্ঞান পার্টির ৮ সদস্য

র‌্যাবের জালে আটক অজ্ঞান পার্টির ৮ সদস্য

ক্রাইম প্রতিদিন : বিভিন্ন যানবাহনের যাত্রী, চালক, পথচারী ও বাসাবাড়িতে ঢুকে চেতনানাশক ব্যবহারের মাধ্যমে মানুষজনকে অজ্ঞান করে অটোরিক্সা, মোটর সাইকেল, টাকা পয়সা, মোবাইল ফোন, ল্যাপটপ, স্বর্ণালংকার সহ মুল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার ঘটনা প্রতিনিয়তই ঘটছে।

এসকল অপরাধমুলক কর্মকান্ডের ঘটনা অহরহ ঘটলেও জড়িতদের মাঝেমধ্যে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা আটক করার খবরে ভোক্তভোগি ও সাধারণ মানুষজন কিছুটা স্বস্তির নি:শ্বাস ফেলে। মাঝেমধ্যে অজ্ঞানপার্টির কিছু সদস্য আটক হলেও মুল অপরাধীরা ধরা ছোঁয়ার বাইরে থাকায় এ অঞ্চলের মানুষজন প্রতিনিয়তই অজ্ঞান পার্টির কবলে পরে তাদের সর্বস্থ হারাতে হচ্ছে। এসকল ঘটনাকে আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি চালায় র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প। র‌্যাবের নিরবিচ্ছিন্ন নজরদারিতে ধরা পড়ে অজ্ঞান পার্টির সক্রিয় ৮ সদস্য। অপরাধ কর্মকান্ডে ব্যবহৃত ২টি সিএনজি চালিত অটোরিক্সা, অজ্ঞানে ব্যবহৃত হ্যালোসিন সহ কয়েক ধরণের চেতনানাশক ঔষধ, ঔষধ ক্রয়-বিক্রয়ের ভুয়া প্রেসক্রিপশন, দেশীয় অস্ত্র ও ছিনতাইকৃত ৩ মোবাইল ফোনসহ ৯টি মোবাইল সেট ও জড়িত ৮ জনকে আটক করে র‌্যাব।

ভৈরব র‌্যাব ক্যাম্পের নবযোগদানকৃত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান ও সহকারি পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে বি.বাড়িয়ার পৈরতলা বাসস্ট্যান্ড এলাকা থেকে অপরাধ কর্মকান্ডের প্রস্তুতি নেয়ার সময় শনিবার ভোরে তাদেরকে আটক করে এবং আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে শনিবার দুপুর ২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে কোম্পানী কমান্ডার সাংবাদিকদের অবগত করেন। আটককৃতরা হলেন, সেন্টু মিয়া (২৮), জাবেদ হোসেন (২৮), বায়োজিদ (২৫), মিন্টু মিয়া (৩৮), কুদ্দুস মিয়া (৩০), হাবিব (৩৪), তারেক (২৬), শংকর দেবনাথ (৪০)। তারা সবাই বি.বাড়িয়া সদর উপজেলার বাসিন্দা।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে