Home / ক্রাইম প্রতিদিন / লক্ষ্মীপুরে দা’র কোপে যুবক খুন, আহত ২

লক্ষ্মীপুরে দা’র কোপে যুবক খুন, আহত ২

ক্রাইম প্রতিদিন, ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর গ্রামে নারিকেল পাড়াকে কেন্দ্র করে ভাতিজার দা’র কোপে মো. হাফিজ (৩২) নমে এক যুবক নিহত হয়েছেন। এসময় আব্দুল মতলব (৪২) ও বিলকিছের নেছা (৯০) নামে দুইজন আহত হয়।

আজ রবিবার দুপুরে বাঞ্চানগর গ্রামের বোর্ড স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার মৃত- আলী আহম্মদের ছেলে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

হাসপাতালে আহত আব্দুল মতলব জানান, আজ দুপুরে বাড়ির নারিকেল গাছে ডাব পাড়তে উঠে হাফিজ। এ সময় নিহতের ভাতিজা আব্দুল মালেকের ছেলে হানিফ দা’ দিয়ে কোপ মারলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে বাঁচাতে এগিয়ে আসলে মা বিলকিছের নেছা ও মতলবকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, নিহত হাফিজের বাম বাহুর নিচে কোপের চিহ্ন রয়েছে। হাসপাতালের নিয়ে আসার পূর্বেই হাফিজের মৃত্যু হয়। তবে মৃত্যুটি আঘাতজনিত কারনে হয়েছে বলে জানান তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 6
    Shares