Home / সারাদেশ / লক্ষ্মীপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো বাবা-মা

লক্ষ্মীপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো বাবা-মা

ক্রাইম প্রতিদিন, ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে আবদুল কাদের শুভ (১৯) নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছে নিজ পিতা-মাতা। রোববার সন্ধায় রায়পুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের সরকারি কলেজের পিছনে মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ৬ বছর ধরে শুভ মাদক সেবন করে আসছে। সে যেদিন মাদক সেবন করতে পারবে না, সেদিন পিতা-মাতা ও দাদীর উপর নির্যাতন করেন। যার কারনে তাকে প্রায় সময় বেঁধে রাখা হতো। সর্বশেষ রোববার (২৪ জুন) বিকালে শুভকে মাদক ক্রয়ের জন্য টাকা দিতে অপরগতা প্রকাশ করায় পিতা-মাতা ও দাদীকে এলোপাতাড়ি মারধর করে। তাতেই সবাই মিলে তাকে শিকল দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। পরে রায়পুর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

মাদকাসক্ত শুভর পিতা বিল্লাল হোসেন জানান, তিন ছেলের মধ্যে শুধুমাত্র শুভ দীর্ঘ দিন থেকে মাদক সেবন করছে। বহুবার চেষ্টা করেও তা থেকে ফিরানো যায়নি তাকে। রোববার বিকেলে মাদকের টাকা দিতে না পারায় আমাকেসহ তার মা আমেনা বেগম ও দাদী জাহানার বেগমকে পিটিয়ে আহত করে পানির কল ভেঙ্গে ফেলে। পরে নিরুপায় হয়ে শুভকে গাছের সঙ্গে বেঁধে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

রায়পুর থানার পরিদর্শক মো. কামাল হোসেন বলেন, বিল্লাল হোসেনের অভিযোগের ভিত্তিতে তাঁর মাদকাসক্ত ছেলেকে গাছের সাথে শিকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। শুভকে কারাগারে বা কিশোর সংশোধনাগারে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 25
    Shares