Home / লিড নিউজ / শাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

শাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

ক্রাইম প্রতিদিন, শাবি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুইগ্রুপের সংঘর্ষে এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার রাত দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকস্থ সাতকরা রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আব্দুল্লাহ আল রনিকে ওসমানী মেডিকেল হাসপাতালের অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।

রনি ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলোজি বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। তিনি সাতকরা রেস্টুরেন্টে একটি আঞ্চলিক সংগঠনের বৈঠক করছিলেন। ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে তার পায়ে গুলি লাগে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দশটায় শাখা ছাত্রলীগের সহ সভাপতি তারিকুল ইসলামের উপর হামলা চালায় সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ও যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা।

এতে উভয়পক্ষের সংঘর্ষে রনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় তাকে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়।

পরবর্তীতে সাঈদ সবুজের অনুসারীরা তারেকের অনুসারীদের ধাওয়া দেয়। এসময় শাহপরান হলে এসে তারেকের অনুসারীদের বেশ কয়েকটি রুমও ভাংচুর করেন তারা। এ ঘটনায় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

এ ঘটনায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলেও তাদের সামনেই দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমদ বলেন, এখন বক্তব্য দেয়ার অবস্থা নেই।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares
x

Check Also

কোটা সংস্কারের আন্দোলন নিয়ে যা বললেন শাবি ভিসি

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : দেশজুড়ে চলমান কোটা সংস্কার ...