Home / Uncategorized / শাহরাস্তিতে বিশেষ অভিযানে আটক ৭

শাহরাস্তিতে বিশেষ অভিযানে আটক ৭

ক্রাইম প্রতিদিন, মোঃ কামরুজ্জামান সেন্টু, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৭জনকে আটক করা হয়েছে। সোমবার চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে শাহরাস্তি মডেল থানা পুলিশের অভিযানে তাদের আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন সন্ধ্যায় থানার উপ-পরিদর্শক সমীর মজুমদার, সহকারী উপ-পরিদর্শক রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স পৌর শহরের কালিয়াপাড়া সিএনজি স্টেশন এলাকা থেকে কাউছার আহম্মেদ শিপন নামে ওয়ারেন্টভুক্ত একজনকে আটক করে। সে মেহের উত্তর ইউপির দেবীপুর গ্রামের মৃত তিতু মিয়ার পুত্র। তার বিরুদ্ধে জিআর-৮৮/১৫ ও জিআর-১৬৩/১৪ মামলায় ওয়ারেন্ট রয়েছে।

এদিকে একই দিন রাত ৮টায় থানার সহকারী উপ-পরিদর্শক মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স মেহের স্টেশন পেট্টোল পাম্প এলাকা থেকে মোঃ মামুন নামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে আটক করে। সে উপজেলার বলশিদ গ্রামের মৃত আঃ কাদেরের পুত্র। তার বিরুদ্ধে জিআর- ৬১/১৭ মামলায় ওয়ারেন্ট রয়েছে।

অপরদিকে ওইদিন গভীর রাতে থানার উপ-পরিদর্শক সমীর মজুমদার, কুতুব উদ্দিন লিয়ন, সহকারী উপ-পরিদর্শক মোশারফ হোসেন, মোর্শেদ আলম, দুলাল হোসেন সঙ্গীয় ফোর্স উপজেলার হোসেনপুর স্বর্ণকারপাড়ায় অভিযান চালিয় ওয়ারেন্টভুক্ত ৫জন আসামীকে আটক করে। আটককৃতরা হলেন- ওই গ্রামের বাচ্চু মিয়ার পুত্র আলম, খোরশেদ, রমজান, রুবেল, মৃত কফিল উদ্দিনের পুত্র বাচ্চু মিয়া। তাদের বিরুদ্ধে ননজিআর-২৭/১৪ মামলায় ওয়ারেন্ট রয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 91
    Shares