Home / এক্সক্লুসিভ / শুভ জন্মদিন, সম্পাদক ও প্রকাশক ‘ক্রাইম প্রতিদিন’

শুভ জন্মদিন, সম্পাদক ও প্রকাশক ‘ক্রাইম প্রতিদিন’

ক্রাইম প্রতিদিন : অবশ্যই, অবশ্যই তুমি পারবে। ওই শূন্যের আকাশটা দেখ -খুঁটিহীন বিশ্বাসের ওপর কেমন দাঁড়িয়ে আছে। যিনি মানুষকে এ ধরনের আত্নপ্রত্যয়ের ও আত্নবিশ্বাসের সাথে কাজ করার উৎসাহ, উদ্দীপনা দেয়, সেই প্রিয় মানুষ সম্পাদক ও প্রকাশক ক্রাইম প্রতিদিন ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপরাধ মুক্ত বাংলাদেশ চাই জনাব এ জেড এম মাইনুল ইসলাম (পলাশ) স্যারের আজ জন্মদিন।

৩১ শে ডিসেম্বর, আজকের এই দিনে আমার ব্যক্তিগত ও ক্রাইম প্রতিদিন পরিবারের পক্ষ থেকে স্যারের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। ব্যক্তিগত ভাবে স্যারের সাথে আমার পরিচয় ও কর্মজীবনের সাময়িক সময়ের স্মৃতিচারণ করে, শুধু এটুকুই বলতে পারি, আমার জীবনে খুব কাছ থেকে দেখা একজন ভালো ও সাদা মনের মানুষ তিনি, যিনি কখনও ক্ষমতার অপব্যবহারতো দূরের কথা, সাধারন, সততা, ন্যায় নিষ্টা যেন তার জীবন সঙ্গী। উনার মাঝে আমি কখনও দেখি নাই বিলাশিতা, অহংকার। শুধু দেখেছি মানুষের কল্যানে কাজ করা, অপরাধ মুক্ত বাংলদেশ গড়া। জীবনে ভালো যেটুকু শিখেছি উনার কাছ থেকেই শিখেছি।

উনি ক্রাইম প্রতিদিন পএিকার মাধ্যমে দেশের তৃনমুল ও প্রত্যন্ত অন্চলের নিগৃহীত, নিপীড়িত, শোষিত মানুষের কথা তুলে ধরে একটি “অপরাধ মুক্ত বাংলাদেশ “গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। উনার সর্বদা একটাই বুলি ‘আসুন সবাই মিলে এক সাথে কাজ করি, অপরাধ মুক্ত ৩০ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আইন শৃঙ্খলা-বাহিনী ও সরকারকে সহায়তা করি’।

এমূহুর্তে তিনি ভারতে অবস্থান করলেও, সবসময় আমাদের সাথে যোগাযোগ অবাহত রাখছেন, আমিসহ ক্রাইম প্রতিদিন পরিবারের পক্ষ থেকে স্যারের জন্মদিনে শুভেচ্ছাসহ  দীর্ঘায়ু জীবন কামনা করছি।

মো:ইসমত দ্দোহা //  ঢাকা, মহানগর।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 194
    Shares