Home / সারাদেশ / সত্যকথা লেখাই হচ্ছে সাংবাদিকতা : মেয়র মাহফুজ

সত্যকথা লেখাই হচ্ছে সাংবাদিকতা : মেয়র মাহফুজ

ক্রাইম প্রতিদিন : ফরিদগঞ্জে কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে দৈনিক ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার(২৭ ডিসেম্বর) সকালে প্রেসক্লাব ফরিদগঞ্জ কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মো. মাহফুজুল হক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সত্যকথা বলা ও লেখাই হচ্ছে সাংবাদিকতা। সাংবাদিকদের লেখনীতে সাদা কে সাদা আর কালোকে কালো বলতে হবে। লেখনীতে জনগনের সমস্যা তুলে ধরতে হবে। দৈনিক ইত্তেফাক বাংলাদেশের অন্যতম একটি পত্রিকা। দীর্ঘ ৬৫ বছর যাবৎ পত্রিকাটি দেশ-মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। আগামী দিনেও এই ধারা অব্যাত থাকবে বলে আমি মনে করি।

তিনি আরো বলেন, আমি পৌরসভার মেয়র হওয়ার পর পৌর এলাকার ছোট বড় ৬৫টি রাস্তার উন্নয়ন কাজ করেছি। জরার্জীন মূল সড়ক মেরামতের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। পূর্বে পৌরসভার হোল্ডিং ট্যাক্স সঠিকভাবে আদায় না হওয়ার কারণে এখন তা আদায়ে সমস্যা হচ্ছে। তবে ইতোমধ্যে পৌরবাসীর মধ্যে হোল্ডিং ট্যাক্সসহ বিভিন্ন কর প্রদানে সচেতনতা সৃষ্টি হয়েছে।

প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি ও ইত্তেফাকের সংবাদদাতা প্রভাষক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কে মনিক পাঠান, দেলোয়ার হোসেন বেলাল, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন রিমন, পৌর আ’লীগ নেতা মাসুদ ভূঁইয়া, সাংবাদিক এনামূল হক খোকন, এমরান হোসেন লিটন, মো. শিমুল হাছান, মাছুম তালুকদার, এস এম ইকবাল, মাহাবুব আলম রুবেল, জিল্লুর রহমান মানিক, সোহেল রানা প্রমুখ।

মো. শফিকুর রহমান, ফরিদগঞ্জ, চাঁদপুর।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 27
    Shares