সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান গ্রেফতার

সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান গ্রেফতার

ক্রাইম প্রতিদিন হেলাল উদ্দীন সাতক্ষীরা : সাতক্ষীরায় স্বাধীনাতা দিবসের আলোচনা সভায় যুবলীগের সন্তাসী হামলার ঘটনায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ মোবাইল ট্রাকিং করে সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার গভীর রাতে খুলনা শহর থেকে তাকে গ্রেফতার করে।

এদিকে, যুবলীগের হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামীলীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া ওই মামলায় অজ্ঞাত আরো ২৫-৩০ জনের কথা উল্লেখ করা হয়েছে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, মোবাইল ট্রাকিং করে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনার একটি বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের পর পুলিশ তাকে গ্রেফতারকরেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত (২৬) মার্চ সোমবার বিকাল ৫টায় সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বর ( নিউ মার্কেট মোড় )স্বাধীনতা দিবসের আলোচনা সভায় সাতক্ষীরা জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে হামলা চালানো হয়। হামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনছুর আহমেদ, জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাতী লীগের সভাপতি মীর শাহিন, যুবলীগ নেতা বাবু ও ছাত্রলীগ নেতা তৌকিরসহ আরও কয়েকজন আহত হন। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকা জনক।

উল্লেখ্য, গত শনিবার সাতক্ষীরা জেলা যুবলীগের একাংশের নেতা-কর্মীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নাকে ভয়ংকর সন্ত্রাসী আখ্যায়িত করে তার বিরুদ্ধে মানববন্ধন করে মান্নানকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানায়। সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন করে তারা। মানববন্ধনের বক্তারা বলেন, আব্দুল মান্নান জেলা যুবলীগের আহবায়কের পদ দখল করে জেলায় এহেন কোন সন্ত্রাসী কার্যক্রম নেই তা করেন না। তার বিরুদ্ধে ঘের দখল, চাঁদাবাজি সন্ত্রাসী কার্যকলাপ, বাড়ি দখল,জমি দখলসহ নানাবিধ অভিযোগ রয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 22
    Shares