সংবাদ শিরোনাম
Home / ক্রাইম প্রতিদিন / সাড়ে ৩ মন গাঁজাসহ আ’লীগ নেতা গ্রেফতার

সাড়ে ৩ মন গাঁজাসহ আ’লীগ নেতা গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছা থেকে সাড়ে তিন মন গাঁজাসহ বাবুল মিয়া (৩২) নামের এক আওয়ামী লীগ নেতা ও তার দুই সহযোগীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও মুক্তাগাছা থানা পুলিশ।

আটক অন্য দুই সহযোগীরা হচ্ছেন- সুরুজ মিয়া (৪২) ও কাওছার আলী (২২)। বাবুল মিয়া মুক্তাগাছা থানার ৬ নং মানকন ইউনিয়নের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আটকৃতদের বিরুদ্ধে মুক্তাগাছা থানা ও ডিবি পুলিশ মাদকদ্রব্য আইনে দুটি মামলা করেছে।

শনিবার সন্ধ্যার পর তাদের হাতেনাতে তাদের আটক করলেও রবিবার দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার সন্ধ্যা পৌণে সাতটার দিকে ডিবির একটি দল উপজেলার বাদে মাঝিরা এলাকায় বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় তাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি।

তিনি আরো বলেন, মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা গোপন সূত্রে জানতে পারে বাবুলের সহযোগীদের বাড়িতেও গাঁজার চালান রয়েছে। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সুরুজ আলী ও কাওছার আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৮০ কেজি গাঁজা উদ্ধার ও তাদের আটক করেন। এসময় গাঁজা আমদানী কাজে ব্যবহৃত একটি পিক-আপও জব্দ করা হয়।

উদ্ধারকৃত সাড়ে তিন মন গাঁজার বাজার মূল্য ৩০ লক্ষ টাকা বলে জানিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 140
    Shares