Home / ক্রাইম প্রতিদিন / স্কুলের কেরাণির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

স্কুলের কেরাণির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ক্রাইম প্রতিদিন, হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জে একটি বিদ্যালয়ের অফিস সহকারীর বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার টেকেরহাট মিল্কভিটা এলাকায় এ ঘটনা ঘটে বলে ওই ছাত্রীর অভিযোগ। মেয়েটির পারিবারের সদস্যরা বলেন, বৃহস্পতিবার মুকসুদপুর উপজেলার গোহালা টি সি এ এল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে ক্লাস শেষে ওই স্কুলেরই অফিস সহকারী উপবৃত্তির টাকা পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে উপজেলা সদরে নেওয়ার কথা বলে ইজি বাইকে তোলেন। পরে তাকে উল্টো পথে টেকেরহাট বন্দরের মিল্কভিটা এলাকায় একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে পানির সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করেন এবং পরে তার শ্লীলতাহানি করেন। ওই অফিস সহকারী এলাকা থেকে পালিয়ে গেছেন বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বেলায়েত হোসেন মিনা বলেন, আমি ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে ওই ব্যক্তির বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এসআই মহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্তকে আটকে অভিযান শুরু হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 39
    Shares
x

Check Also

সৌদিতে বাংলাদেশ দূতাবাসকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ক্রাইম প্রতিদিন : নির্যাতিত, প্রতারিত, বিপর্যস্ত হয়ে সৌদি ...