সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / স্টেশনের নিরাপত্তা কর্মীকে পিটিয়ে জখম

স্টেশনের নিরাপত্তা কর্মীকে পিটিয়ে জখম

ক্রাইম প্রতিদিন, রাজশাহী : রাজশাহী রেলওয়ে স্টেশনে গাড়ি প্রবেশে বাধা দেওয়াই আমিনুল ইসলাম সাকিল (২২) নামের এক নিরাপত্তা কর্মীকে পিটিয়ে জখম করেছে বিজিবি। শনিবার বেলা ৩ টার দিকে রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

রাজশাহী রেলওয়ের নিরাপত্তা কর্মীর হাবিলদার আক্তার হোসেন জানান, রেলওয়ে অবসর-প্রাপ্ত ওয়েম্যন মৃত: সাহেব আলীর ছেলে নিরাপপ্তা কর্মী আমিনুল ইসলাম(সাকিল)।রেলওয়ে স্টেসনে প্রবেশের প্রধান ফটোকে ডিউটি করছিলেন। এসময় বিজিবি এক সদস্য সাদা পোশাকে গেটের সামনে অটোগাড়ি পার্কিং করছিল। এসময় কর্মরত নিরাপত্তা কর্মী আমিনুল গাড়ি পার্কিং করতে নিষেধ করেন এবং বাধা দেয়।

এতে নিরাপত্তা আমিনুলের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিট শুরু করে ওই বিজিবি সদস্য। এতে নিরাপত্তা কর্মীর নাখ ফেটে গুরুতর আহত হয়। পরে, জিআরপি থানার পুলিশ এসে ওই বিজিবি সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। পাশাপাশি আমিনুলকে দ্রুত আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ওই বিজিবি সদস্যকে জিআরপি থানা অটক করে। পরে, বিজিপির উর্ধতন কর্মকর্তা এসে জিআরপি থানা থেকে তাকে নিয়ে যায়। তাৎক্ষনিক ওই বিজিবি সদস্য সাদা পোশাকে থাকায় তার নাম পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 18
    Shares