Home / ক্রাইম প্রতিদিন / স্ত্রীর প্রেমিককে গুলি করে হত্যাচেষ্টা

স্ত্রীর প্রেমিককে গুলি করে হত্যাচেষ্টা

ক্রাইম প্রতিদিন, চাঁপাইনবাবগঞ্জ : পরকীয়ার জের ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি বাজারে তোহিদুল ইসলাম তোহিদ (২৩) নামে এক যুবককে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তোহিদকে উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধ তোহিদুল ইসলাম তোহিদ একই এলাকার মো. জেম আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, তেলকুপি বাজার এলাকার সাদিকুল ইসলাম ওরফে বাচ্চু আলীর স্ত্রী মোসা. নাহিদা খাতুনের (২২) সঙ্গে তোহিদ আলীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। এর জের ধরে তাকে গুলি করে বাচ্চু আলী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে তোহিদ আলী তেলকুপি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথেই বাজারের পূর্বপার্শ্বে জামালের বাড়ির সামনে পৌঁছালে তোহিদকে লক্ষ্য গুলি করে নাহিদা খাতুনের স্বামী বাচ্চু আলী। এতে তিনি গুরুতর জখম হন।

পরে খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলি খোসা উদ্ধার করে।

এদিকে এলাকাবাসী জানিয়েছে, এর আগে বিদেশি অস্ত্র ও গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়েছিল বাচ্চু আলী। বাচ্চু আলী প্রতিনিয়ত এলাকায় অবৈধ্য অস্ত্র নিয়ে ঘুরে বেড়াই।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, প্রায় এক বছর ধরে তোহিদ ও নাহিদার সঙ্গে পরকীয়ার সঙ্গে সংম্পৃক্ত। এরই জের ধরে গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 7
    Shares