Home / খেলাধুলা / স্ত্রী জান্নাতুল কিফায়াতের সঙ্গে মুশফিকুর

স্ত্রী জান্নাতুল কিফায়াতের সঙ্গে মুশফিকুর

ক্রাইম প্রতিদিন:বিপিএল শেষেই চলে গিয়েছিলেন বিদেশ সফরে। সেখানে থেকেই পেয়েছেন অধিনায়কত্ব হারানোর খবর। এরপর দেশে ফিরেও তিনি স্পিকটি নট। তবে এক অনুষ্ঠানে সাংবাদিকদের চাপাচাপিতে বলে ফেলেছিলেন, এখন তিনি মিডিয়ার সঙ্গে কথা বলার কোর্স করছেন। সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের এই মন্তব্য মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছিল।

আজ বুধবার থেকেই বিপ টেস্টের মাধ্যমে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় এবং শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি। তার আগে একবার নিজ এলাকা বগুড়ায় গিয়ে ঘুরে এসেছেন মি. ডিপেন্ডেবল। শীতের দিনে গ্রামে গিয়ে মাটির স্পর্শ নেওয়ার সৌভাগ্য সবার হয়না। মুশির হয়েছে।  শেকড়ের সন্ধান করতে গিয়ে গ্রামে স্ত্রী জান্নাতুল কিফায়াতের সঙ্গে তোলা একটি ছবি সম্প্রতি সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, হলুদ ফুলে ছেয়ে থাকা সরিষা ক্ষেতের মাঝে বসে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এই তারকা দম্পতি।

অসংখ্য ভক্তরা ছবিটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। ছবিটি ঠিক কবে তোলা হয়েছে সে সম্পর্কে অবশ্য নিশ্চিত হওয়া যায়নি।

মুশি ইদানিং মিডিয়াকে এড়িয়ে চললেও সোশ্যাল সাইটে তিনি আগের মতই সক্রিয়। মহান বিজয় দিবস, বড়দিনে তার ভেরিফায়েড পেইজ থেকে শুভেচ্ছাবার্তা, মাথায় লাল সবুজের পতাকা বাঁধা মুশফিকের ছবি পোস্ট করায় কোনো ভুল হয়নি। এমনকী তিনি শুভেচ্ছা জানিয়েছেন এএফপি অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল টিমকেও।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 86
    Shares