শিরোনাম

স্বামীর কোদালের কোপে প্রাণ গেল স্ত্রীর

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : দাম্পত্য কলহের জের ধরে স্বামীর কোদালের কোপে নৃশংসভাবে হত্যাকান্ডের শিকার হয়েছেন স্ত্রী শারমিন আক্তার ভানু (৩০)। সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকাল ১০টায় নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

খোকসা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রহমান ক্রাইম প্রতিদিনকে জানান, খোকসা উপজেলার পাইকপাড়া এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে বুধবার গভীর রাতে স্বামী দেলোয়ার হোসেন আকন তার স্ত্রী শারমিন আক্তার ভানু (৩২) কে কুপিয়ে নৃশংসভাবে খুন করে লাশ বাড়ির পেছনে ফেলে রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে নিহতের মা বাড়ির পেছনে তার মেয়ের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। নিহতের লাশের সুরতহালে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত ঠান্ডা মাথায় ধারালো অস্ত্রের আঘাতে হত্যাকান্ড। ধারালো অস্ত্রের কোপে নিহতের দুই পায়ের গোড়ালী থেকে বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এই হত্যান্ডের অভিযোগ দেয়া হয়েছে হত্যাকান্ডের পর পলাতক স্বামী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে।

পলাতক দেলোয়ার হোসেন আকন সুনামগঞ্জের মাদুস মিয়ার ছেলে। খোকসায় বিয়ে করে সে শশ্বর বাড়িতেই বসবাস করত বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 29
    Shares