Home / ক্রাইম প্রতিদিন / হাওরে নারীর গলিত লাশ, পাশে শিশুর খণ্ড খণ্ড দেহ!

হাওরে নারীর গলিত লাশ, পাশে শিশুর খণ্ড খণ্ড দেহ!

ক্রাইম প্রতিদিন, সিলেট : সিলেটের ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাতনামা এক নারীর (৩০) গলিত লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ। এ সময় পাশেই অজ্ঞাত এক শিশুর (৮) তিন খণ্ড লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির একরাই গ্রামের পূর্বের হাওর থেকে ওই নারী ও শিশুর লাশ দুটি উদ্ধার করা হয়।

ওসমানীনগর থানার ওসি মোহামম্মদ সহিদ উল্যা লাশ দুটি উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার দুপুর ২টার দিকে একারাই গ্রামের পূর্বের হাওর থেকে পচা গন্ধ বের হওয়ার বিষয়টি একারাই এলাকার লোকজন পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে একটি গলিত লাশ উদ্ধার করে। এ সময় পাশেই ৭-৮ বছরের একটি শিশুর মাথা পা ও হাতের খণ্ড খণ্ড লাশ পাওয়া যায়।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে- লাশগুলো ২৫-৩০ দিন আগের। এ জন্য লাশের শরীরের বিভিন্ন অংশ গলে গেছে। মাথার চুল খসে পড়ে গেছে। লাশের পাশে থাকা একটি ওড়না পাওয়ায় মনে হচ্ছে লাশ কোনো নারীর হবে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

একরাইল এলাকার ৩নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, লাশটির পরিচয় পাওয়া যায়নি। কুকুর লাশের শরীরের বিভিন্ন অংশ খেয়ে ছড়িয়ে ফেলেছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares
x

Check Also

নোয়াখালীতে এক যুবকের লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : ...