Home / বাংলাদেশ / সারাদেশ / ৫ মাস ধরে গুদাম বন্দি চাঁদপুরের ৩ লক্ষাধিক স্মার্ট কার্ড!

৫ মাস ধরে গুদাম বন্দি চাঁদপুরের ৩ লক্ষাধিক স্মার্ট কার্ড!

ক্রাইম প্রতিদিন : বিতরণের নির্দেশনা না আসায় চাঁদপুর সদর উপজেলার ৩ লাখ ৩৫ হাজার ভোটারের স্মার্ট কার্ড ৫ মাস যাবত গুদামে পড়ে আছে।

চলতি বছরের ২৫ জানুয়ারি চাঁদপুর সদর উপজেলার ৩ লাখ ৩৮ হাজার ৯৪৫ ভোটারের মধ্যে ৩ লাখ ৩৫ হাজার ভোটারের স্মার্ট কার্ড জেলা নির্বাচন অফিসে এসেছে। কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশনা না পাওয়ায় সেই স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে না বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।

তিনি বলেন, ২০১৬-১৭ অর্থ বছরের হালনাগাদ ভোটার তালিকার কার্ডও চলে এসেছে। এসব স্মার্ট কার্ড বর্তমানে আমাদের নিজস্ব গোডাউনে সংরক্ষিত রয়েছে। তবে এর মধ্যে কিছু কার্ড এসেছে পূর্বের প্লাস্টিক কার্ড হয়ে। বাকি সব স্মার্ট কার্ড হয়ে এসেছে। কমিশনের নির্দেশনার অপেক্ষায় রয়েছি। নির্দেশনা পেলেই স্মার্ট কার্ড বিতরণ শুরু করব।

এ বিষয়ে জেলা নির্বচন অফিসার মোহাম্মদ নূরুল আলম জানান, সদর উপজেলার ভোটারদের স্মার্ট কার্ড অনেক আগেই আমাদের কাছে এসেছে তবে নিবন্ধনকৃত সফটওয়্যারের লাইসেন্সের মাধ্যমে টেন্ডার প্রক্রিয়ায় বিতরণ কার্যক্রম শুরু করতে হবে বিধায় একটু দেরি হচ্ছে। আশা করছি অল্প কিছু দিনের মধ্যেই এই প্রক্রিয়া শেষ হয়ে স্মার্ট কার্ড বিতরণ শুরু হবে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 44
    Shares
x

Check Also

চাঁদপুরে ওয়ার্ডভিত্তিক স্মার্ট কার্ড বিতরণের সময়সূচি

ক্রাইম প্রতিদিন, ...