সংবাদ শিরোনাম
Home / লিড নিউজ / ৯ দিন ধরে নিখোঁজ স্কুলশিক্ষক মনিকা

৯ দিন ধরে নিখোঁজ স্কুলশিক্ষক মনিকা

​ক্রাইম প্রতিদিন, আরিফুল ইসলাম : চট্টগ্রামে গত নয়দিন ধরে নিখোঁজ স্কুল শিক্ষক মনিকা বড়ুয়া রাধা। গত ১২ এপ্রিল দুপুরে টিউশনিতে যাওয়ার কথা বলে নগরীর হাই লেভেল রোডের বাসা থেকে বের হন তিনি। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় পরদিন খুলশী থানায় সাধারণ ডায়েরি করেন মনিকার স্বামী দেবাশীষ বড়ুয়া দেবু। তবে এখন পর্যন্ত মনিকার হদিস পাওয়া যায়নি। মনিকাকে অপহরণ করা হয়েছে নাকি তার ভাগ্যে অন্য কিছু ঘটেছে, পুলিশ সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারছে না। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মনিকা বড়ুয়া রাধা নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। ঘটনা তদন্ত করা হচ্ছে। আগাম কিছু বলার মত সময় এখনো আসেনি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

মনিকার স্বামী দেবাশীষ বড়ুয়া দেবু বলেন, গত ১২ এপ্রিল দুপুর আড়াইটার দিকে টিউশনিতে যাওয়ার কথা বলে মনিকা বাসা থেকে বের হয়ে যায়। এ সময় বাসায় আমাদের দুই মেয়ে ছিল। তারা বলেছে, তাদের মা খালি হাতেই বের হয়ে গেছে। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মনিকা বড়ুয়া রাধা নগরীর কাতালগঞ্জ এলাকার লিটল জুয়েলস স্কুলের সঙ্গীতের শিক্ষক। তার স্বামী দেবাশীষ বড়ুয়া দেবু চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণ পত্রিকায় সিনিয়র সাংবাদিক হিসেবে কর্মরত। তাদের বড় মেয়ে বাংলাদেশ মহিলা সমিতি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী। ছোট মেয়ে একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণিতে পড়ে।

মনিকাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে গোয়েন্দা বিভাগের সদস্যরাও ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে